বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Bagda by election: চরমে কোন্দল, BJPর প্রার্থী ঘোষণার পরদিনই বাগদায় গোঁজ প্রার্থী দিল বিক্ষুব্ধরা

Bagda by election: চরমে কোন্দল, BJPর প্রার্থী ঘোষণার পরদিনই বাগদায় গোঁজ প্রার্থী দিল বিক্ষুব্ধরা

চরমে কোন্দল, BJPর প্রার্থী ঘোষণার পরদিনই বাগদায় গোঁজ প্রার্থী দিল বিক্ষুব্ধরা

মঙ্গলবার বৈঠকে বসে বিদ্রোহী শিবির। সেখানে শিক্ষক সত্যজিৎ মজুমদারকে প্রার্থী হিসাবে ঘোষণা করা হয়। এর পর বিজেপির পতাকা হাতে প্রচারে বেরিয়ে পড়েন সত্যজিৎবাবু। তাঁর দাবি, আমার নাম সবাই প্রস্তাব করেছে। আমি তাই রাজি হয়েছি। আমরা RSS থেকে বিজেপিতে এসেছি।

রাজ্যে এখনও ক্ষমতায় আসেনি দল। তার আগেই গোষ্ঠীকোন্দলে জেরবার বিজেপি। এবার বাগদা বিধানসভা উপ নির্বাচনেও প্রকাশ্যে চলে এল বিজেপির গোষ্ঠীকোন্দল। সেখানে বিজেপি প্রার্থীর নাম ঘোষণার পর ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই পালটা প্রার্থী ঘোষণা করল বিক্ষুব্ধ শিবির। নিজেদের আসল বিজেপি বলে দাবি করে দলীয় পতাকা হাতে প্রচারও করলেন সেই প্রার্থী।

আরও পড়ুন - তিনিই রেলের বিরুদ্ধে পুলিশে FIR করেছেন, জানেনই না কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসের যাত্রী

পড়তে থাকুন - দায়িত্ব বাড়ল শংকর ঘোষের, রইলেন না শুধু বিধায়ক

 

বাগদা বিধানসভা উপ নির্বাচনে বিনয় বিশ্বাসকে দলের প্রার্থী হিসাবে সোমবার নাম ঘোষণা করে বিজেপি। এর পরই বহিরাগত প্রার্থীকে মেনে নেব না বলে সরব হয় বিরোধী শিবির। তাদের দাবি, বাগদা বিধানসভা কেন্দ্রের বাসিন্দা কাউকে প্রার্থী করতে হবে। প্রার্থী বদলের জন্য দলকে ২৪ ঘণ্টার সময়সীমা বেঁধে দেয় তারা। সময় পেরোলেও দলের তরফে কোনও সিদ্ধান্ত না নেওয়ায় মঙ্গলবার বৈঠকে বসে বিদ্রোহী শিবির। সেখানে শিক্ষক সত্যজিৎ মজুমদারকে প্রার্থী হিসাবে ঘোষণা করা হয়। এর পর বিজেপির পতাকা হাতে প্রচারে বেরিয়ে পড়েন সত্যজিৎবাবু। তাঁর দাবি, আমার নাম সবাই প্রস্তাব করেছে। আমি তাই রাজি হয়েছি। আমরা RSS থেকে বিজেপিতে এসেছি। বিনয় আবার বিজেপি করল কবে? ভোটের সময় ছাড়া তো ওকে দেখা যায় না। ওই প্রার্থী আমরা মানি না।

আরও পড়ুন - কোচবিহারে BJP কর্মীকে ২০ জন মিলে ধর্ষণ করেছে, FIR নিচ্ছে না পুলিশ: বিপ্লব দেব

বাগদা বিধানসভা উপ নির্বাচন ঘোষণার পর থেকেই বিক্ষোভের আগুন জ্বলছিল বিজেপির অন্দরে। প্রার্থী ঘোষণার আগেই দলীয় নেতা - কর্মীদের একাংশ জানিয়ে দিয়েছিলেন বহিরাগত প্রার্থী মানব না। এমনকী শান্তনু ঠাকুরের স্ত্রীকে প্রার্থী করা হতে পারে শুনে পালটা প্রার্থী দেওয়ার কথাও ঘোষণা করে দেন তাঁরা। দল তাঁকে প্রার্থী না করলেও দলের অন্দরে বিক্ষোভ চাপা দিতে পারল না বিজেপি।

 

বাংলার মুখ খবর

Latest News

সুপ্রিম কোর্টের নির্দের পরই শহর ও সেন্টার ধরে ধরে NEET UG-র ফল প্রকাশ NTA-র কৃষ্ণনগরে মাছ ব্যবসায়ীরকে গুলি করে টাকা ছিনতাই, ধৃত তৃণমূল ছাত্র পরিষদ নেতাসহ ২ হাতে জয়ন্তর ট্যাটু! আড়িয়াদহকাণ্ডে গ্রেফতার আরেক কালপ্রিট রাহুল গুপ্ত 'সাহস থাকলে…' হাসিনের সঙ্গে সুখের হয়নি বিয়ে, সানিয়াকে সত্যিই বিয়ে করছেন শামি প্রথমেই সূর্যের কথা বলেননি গম্ভীর, হার্দিক ক্যাপ্টেন না হওয়ার কারণ একেবারেই অন্য ‘তোর বাপ আমি ***’, ‘চোর’ শুনে বললেন শুভেন্দু, জুতো দেখিয়ে বললেন ‘নোংরা কালচার’ ভিকি-তৃপ্তির নতুন ছবি ‘ব্যাড নিউজ’-এর সঙ্গে বিশেষ যোগ সুস্মিতা সেনের! কী বলুন তো জেনে নিন শ্রাবণ মাসে ভোলেনাথের আশীর্বাদ পেতে কী করবেন আর কী করবেন না শক্তি বাড়াল নিম্নচাপ, দক্ষিণবঙ্গের কোথায় কবে ভারী বৃষ্টি হতে চলেছে? শীর্ষ নেতৃত্বের শিলমোহর নিয়ে বসেছিলেন মসনদে, কালনার সেই পুরপ্রধানকে শোকজ করল TMC

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.