বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > চাকরির মেডিক্যাল পরীক্ষার নামে তরুণীদের হোটেলে নিয়ে যেতেন বৃদ্ধ
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

চাকরির মেডিক্যাল পরীক্ষার নামে তরুণীদের হোটেলে নিয়ে যেতেন বৃদ্ধ

  • পুলিশ সূত্রে জানা গিয়েছে, কসবা থানা এলাকার আদর্শনগরের বাসিন্দা ওই বৃদ্ধ। তরুণীদের কাছে নিজেকে সরকারি আধিকারিক বলে পরিচয় দিতেন তিনি।

সরকারি আধিকারিক পরিচয় দিয়ে প্রতারণার অভিযোগে শেখর গঙ্গোপাধ্যায় নামে এক বৃদ্ধকে গ্রেফতার করল পুলিশ। রবিবার অভিযুক্তকে গ্রেফতার করেছে বারুইপুর জেলা পুলিশ। তাঁর বিরুদ্ধে তরুণীদের চাকরির প্রতিশ্রুতি দিয়ে ঘনিষ্ঠ হওয়ার অভিযোগ রয়েছে। পুলিশ সূত্রের খবর, এর আগেও একবার গ্রেফতার হয়েছিলেন গুণধর।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, কসবা থানা এলাকার আদর্শনগরের বাসিন্দা ওই বৃদ্ধ। তরুণীদের কাছে নিজেকে সরকারি আধিকারিক বলে পরিচয় দিতেন তিনি। কখনো নিজেকে CID আধিকারিক বলতেন, কখনও দাবি করতেন মেডিক্যাল বোর্ডের সদস্য হিসাবে। তার পর তরুণীদের দিতেন পুলিশে চাকরির টোপ। জানাতেন, সরকারি চাকরির জন্য মেডিক্যাল পরীক্ষা করাতে হবে। আর সেই পরীক্ষা হবে হোটেলে। এভাবেই একাধিক তরুণীকে তিনি হোটেলে নিয়ে যান বলে অভিযোগ।

জুলাই মাসে এই মর্মে বৃদ্ধের বিরুদ্ধে বারুইপুর থানায় অভিযোগ দায়ের করেন এক তরুণী। তদন্তে নেমে শেখর গঙ্গোপাধ্যায়কে গ্রেফতার করে পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে ২০১৬ সালে গড়িয়াহাট থানায় একটি প্রতারণার ঘটনায় গ্রেফতার হয়েছিলেন তিনি। তাঁর কাছ থেকে মেডিক্যাল পরীক্ষা সংক্রান্ত নথি। ভুয়ো পরিচয়পত্র-সহ আরও বেশ কিছু জিনিস উদ্ধার হয়েছে।

 

বন্ধ করুন