বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > এলাকায় ঘুরতেন ৪ জন বাউন্সার নিয়ে, ভাঙড়ে গ্রেফতার ভুয়ো ডাক্তার
গ্রেফতারির পর ভুয়ো ডাক্তার রাজেশ মিদ্দা। 
গ্রেফতারির পর ভুয়ো ডাক্তার রাজেশ মিদ্দা। 

এলাকায় ঘুরতেন ৪ জন বাউন্সার নিয়ে, ভাঙড়ে গ্রেফতার ভুয়ো ডাক্তার

  • স্থানীয়রা জানিয়েছেন, গত ৩ মাস ধরে গ্রামে একটি ভাড়াবাড়িতে থাকছিলেন রাকেশ মিদ্দা নামে ওই যুবক। নিজেকে খ্যাতনামা চিকিৎসক বলে পরিচয় দিয়ে ৪ জন দেহরক্ষী নিয়ে ঘুরতেন তিনি।

চার বাউন্সার নিয়ে বুক ফুলিয়ে এলাকায় ঘুরে বেড়াতেন তিনি। নিজেকে দাবি করতেন প্রথিতযশা শল্যচিকিৎসক বলে। এমনকী চাকরি দেওয়ার নাম করে এলাকার যুবকদের কাছ থেকে টাকা তুলতেও শুরু করেছিলেন বলে অভিযোগ। বৃহস্পতিবার ভাঙড়ের মাধবপুর থেকে এহেন এক ভুয়ো চিকিৎসকে গ্রেফতার করল পুলিশ। সঙ্গে গ্রেফতার হয়েছে তার ৪ দেহরক্ষীও। 

স্থানীয়রা জানিয়েছেন, গত ৩ মাস ধরে গ্রামে একটি ভাড়াবাড়িতে থাকছিলেন রাকেশ মিদ্দা নামে ওই যুবক। নিজেকে খ্যাতনামা চিকিৎসক বলে পরিচয় দিয়ে ৪ জন দেহরক্ষী নিয়ে ঘুরতেন তিনি। নীল বাতি লাগানো ৩টি গাড়ির কনভয় নিয়ে চলাফেরা করতেন। সঙ্গে চাকরি দেওয়ার নাম করে এলাকার যুবকদের কাছ থেকে সংগ্রহ করতেন নথি ও টাকা। এমনকী তার দেহরক্ষীরা গ্রামে হুমকি দিয়ে বেড়াতেন বলে অভিযোগ।

অন্যান্য চিকিৎসকদের সঙ্গে কথা বলে গ্রামবাসীরা জানতে পারেন রাকেশের ডিগ্রিটি ভুয়ো। এর পর ভাঙড় থানায় খবর দেন গ্রামবাসীরা। বৃহ্স্পতিবার ভাঙড় থানার পুলিশকর্মীরা এসে গ্রেফতার করেন রাকেশকে। সঙ্গে গ্রামবাসীদের হুমকি দেওয়ার অভিযোগে গ্রেফতার করা হয় তার ৪ দেহরক্ষীকেও।  যদিও অভিযুক্তের দাবি, তিনি হোমিওপ্যাথি চিকিৎসক। তার ডিগ্রি ভুয়ো নয়। 

 

বন্ধ করুন