বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > রাজ্যে এবার ধরা পড়ল ভুয়ো মহিলা IPS আধিকারিক
ধৃত ভুয়ো মহিলা IPS শর্মিষ্ঠা বেহেরা।

রাজ্যে এবার ধরা পড়ল ভুয়ো মহিলা IPS আধিকারিক

  • পুলিশ সূত্রে জানা গিয়েছে, মহিলা নিজেকে ওড়িশার পুলিশ আধিকারিক বলে পরিচয় দেন। জানান সরকারি কাজে পশ্চিমবঙ্গে এসেছেন তিনি। যাচাই করে জানা যায় তাঁর দাবি সত্য নয়। এর পরই গ্রেফতার করা হয় তাঁকে।

রাজ্যে ফের আটক ভুয়ো আইপিএস আধিকারিক। এবার বীরভূমের পাড়ুই থানা এলাকা থেকে এক ভুয়ো মহিলা আইপিএসকে গ্রেফতার করল পুলিশ। ওড়িশার বাসিন্দা ওই মহিলা নিজেকে পাড়ুইয়ের এক যুবকের স্ত্রী বলে দাবি করেন। যা মানতে অস্বীকার করেছে যুবকের পরিবার।

শর্মিষ্ঠা বেহেরা নামে ওই যুবতী সম্প্রতি পাড়ুইয়ের এক যুবকের স্ত্রী বলে নিজেকে দাবি করেন। যুবকের বাড়িতে পৌঁছে যান তিনি। যদিও যুবকের পরিবারের দাবি, যুবতীকে চেনেন না তাঁরা। এর পর খবর দেওয়া হয় থানায়। থানা থেকে পুলিশকর্মীরা পৌঁছলে নিজেকে আইপিএস বলে পরিচয় দেন যুবতী। যদিও জেরায় পুলিশকর্মীরা জানতে পারেন তিনি ভুয়ো পরিচয় দিচ্ছেন। এর পরই তাঁকে গ্রেফতার করেন আধিকারিকরা। যুবতীর কাছ থেকে IPS-এর ভুয়ো পরিচয়পত্রও উদ্ধার হয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মহিলা নিজেকে ওড়িশার পুলিশ আধিকারিক বলে পরিচয় দেন। জানান সরকারি কাজে পশ্চিমবঙ্গে এসেছেন তিনি। যাচাই করে জানা যায় তাঁর দাবি সত্য নয়। এর পরই গ্রেফতার করা হয় তাঁকে।

দেবাঞ্জন কাণ্ডের পর রাজ্যে গ্রেফতার হয়েছেন একের পর এক ভুয়ো IAS ও IPS আধিকারিক। গাড়িতে সরকারি প্রতীক ও নীলবাতি লাগিয়ে এলাকায় দাপিয়ে বেড়াতেন তাঁরা। ভয় দেখিয়ে টাকা আদায়ই ছিল তাঁদের মূল কারবার। এই যুবতী কী করতে পাড়ুইয়ে এসেছিলেন তা জানার চেষ্টা করছে পুলিশ।

 

বন্ধ করুন