বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > কেন্দ্রীয় সরকারি চাকরি দেওয়ার নামে প্রতারণা, জাতীয় সড়কের পাশ থেকে গ্রেফতার ৮
ধৃতদের আদালতে পেশ করছে পুলিশ।
ধৃতদের আদালতে পেশ করছে পুলিশ।

কেন্দ্রীয় সরকারি চাকরি দেওয়ার নামে প্রতারণা, জাতীয় সড়কের পাশ থেকে গ্রেফতার ৮

  • প্রতারিতরা জানিয়েছেন, জাতীয় সড়কের পাশে প্রশিক্ষণ হবে বলে তাদের ডেকে পাঠানো হয়েছিল। আগেই বেকার যুবক যুবতীদের থেকে মোটা টাকা নিয়েছিল প্রতারকরা।

রাজ্যপালের শংসাপত্র দেখিয়ে বেকার যুবক যুবতীদের চাকরি দেওয়ার নামে প্রতারণার অভিযোগে ৮ জনকে গ্রেফতার করল পূর্ব বর্ধমানের মেমারি থানার পুলিশ। মঙ্গলবার পূর্ব বর্ধমানের পালসিটে জাতীয় সড়কের পাশে একটি ধাবা থেকে গ্রেফতার করা হয় তাঁদের। পুলিশের দবি, ধৃতরা জাতীয় সড়ক নিরাপত্তায় কেন্দ্রীয় সরকারি চাকরি দেওয়ার নাম করে অন্তত ৩০ জনের কাছ থেকে কোটি টাকার প্রতারণা করেছে।

গোপন সূত্রে খবর পেয়ে মঙ্গলবার পালসিটে জাতীয় সড়কের পাশে হানা দেন পুলিশকর্মীরা। সেখানে ৮ প্রতারককে গ্রেফতার করেন আধিকারিকরা। ধৃতরা সবাই মুর্শিদাবাদের বাসিন্দা বলে জানা গিয়েছে। তাদের কাছ থেকে সরকারি স্ট্যাম্প, লক্ষাধিক টাকা, ১টি গাড়ি ও শংসাপত্র উদ্ধার হয়েছে।

প্রতারিতরা জানিয়েছেন, জাতীয় সড়কের পাশে প্রশিক্ষণ হবে বলে তাদের ডেকে পাঠানো হয়েছিল। আগেই বেকার যুবক যুবতীদের থেকে মোটা টাকা নিয়েছিল প্রতারকরা। এদিন আরও ৩ হাজার টাকা করে চাওয়া হয়। রোড সেফটি অর্গানাইজেশন নামে একটি কেন্দ্রীয় সংস্থার অধীনে তাদের চাকরি হবে বলে আশ্বাস দেওয়া হয়েছিল। পরে তারা জানতে পারেন গোটা ব্যাপারটিই ভুয়ো।

পূর্ব বর্ধমান জেলার এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, ধৃতদের দাবি, উত্তর ২৪ পরগনার নিমতা থানার অধীনে তাদের কার্যালয় রয়েছে। সেব্যাপারে খোঁজ খবর করা হচ্ছে।

 

বন্ধ করুন