বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ধার শোধ নিয়ে বিবাদের জেরেই কি নিবেদিতাকে খুন করে অঙ্কিত? প্রশ্ন পরিবারের
নিহত তরুণী নিবেদিতা মুখোপাধ্যায়।
নিহত তরুণী নিবেদিতা মুখোপাধ্যায়।

ধার শোধ নিয়ে বিবাদের জেরেই কি নিবেদিতাকে খুন করে অঙ্কিত? প্রশ্ন পরিবারের

  • অন্তরার দাবি, কয়েকদিন পর নিবেদিতার কাছ থেকে ৬০ হাজার টাকা ধার নেয় অঙ্কিত। কিন্তু সেই টাকা শোধ করতে চাইছিল না সে। সেকথা বাড়ির লোকেদের ফোনে জানিয়েছিল নিবেদিতা।

উত্তরাখণ্ডের মুসৌরির কাছে উদ্ধার হয়েছে অন্ডালের মেয়ে নিবেদিতা মুখোপাধ্যায়ের দেহ। দেরাদুন থেকে গ্রেফতার হয়েছেন তাঁর প্রেমিক অঙ্কিত চোধরি। কিন্তু কেন খুন হতে হল নিবেদিতাকে? এখনো কারণ হাতড়াচ্ছে তাঁর পরিবার। নিবেদিতার দিদি অন্তরার মতে ধারের টাকা শোধ করা নিয়ে বিবাদের জেরেই বোনকে খুন করেছে অঙ্কিত। যদিও ঘটনার তদন্ত এখনো জারি রেখেছে উত্তরাখণ্ড পুলিশ।

নিবেদিতার খুনির গ্রেফতারির পর বাড়ি ফিরেছে মুখোপাধ্যায় পরিবার। বৃহস্পতিবার বাঁকুড়ার দুর্লভপুরে মামাবাড়িতে বসে অন্তরা বলেন, গত বছর দীপাবলিতে উত্তর প্রদেশের সাহারনপুরে অঙ্কিতের বাড়ি গিয়েছিল নিবেদিতা। সেখান থেকে তাঁর হবু শাশুড়ি-সহ পরিবারের অন্যান্যদের সঙ্গে বাড়ির লোকেদের ভিডিয়ো কলে কথা বলায় সে। ৫ দিন সেখানে ছিল নিবেদিতা। তার পর দেরাদুনে ফেরে সে। সেখানে অঙ্কিতের সঙ্গে একটি ফ্ল্যাট ভাড়া নিয়ে থাকা শুরু করে।

অন্তরার দাবি, কয়েকদিন পর নিবেদিতার কাছ থেকে ৬০ হাজার টাকা ধার নেয় অঙ্কিত। কিন্তু সেই টাকা শোধ করতে চাইছিল না সে। সেকথা বাড়ির লোকেদের ফোনে জানিয়েছিল নিবেদিতা। ধার শোধ নিয়ে অঙ্কিতের সঙ্গে বিবাদ শুরু হয়ে যায় তার। সেই বিবাদের জেরেই অঙ্কিত নিবেদিতাকে খুন করে থাকতে পারে বলে মনে করছেন তাঁর দিদি।

নিবেদিতার মা মণিমালা মুখোপাধ্যায় জানিয়েছেন, গত ২৮ এপ্রিল শেষবার মেয়ের সঙ্গে কথা হয়েছিল তাঁর। তার পর থেকে মেয়ের সঙ্গে যোগাযোগ করা যাচ্ছিল না। অঙ্কিতকে ফোন করলে নানা ভাবে বিভ্রান্ত করছিল সে। কিন্তু মেয়েকে যে সে খুন করে থাকতে পারে একথা ঘুণাক্ষরেও টের পাননি তাঁরা।

 

বন্ধ করুন