বাড়ি > বাংলার মুখ > অন্যান্য জেলা > রহস্যজনক অন্তর্ধানের পর বাড়ি ফিরেই বদলে গেল নিহত BJP কর্মীর পরিবারের গলার সুর
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

রহস্যজনক অন্তর্ধানের পর বাড়ি ফিরেই বদলে গেল নিহত BJP কর্মীর পরিবারের গলার সুর

  • মঙ্গলবার বাড়িতে ফিরে আসে পরিবারটি। এর পর সংবাদমাধ্যমকে তারা জানায়, আত্মীয়ের বাড়িতে বেড়াতে গিয়েছিল তারা। সঙ্গে তাঁদের দাবি, ঘটনার পর থেকে বিজেপির সাহায্য পাননি তাঁরা।

রহস্যজনক অন্তর্ধানের পর ফিরে এসেই বিজেপি নেতৃত্বের বিরুদ্ধে মুখ খুললেন নিহত দলীয় কর্মীর পরিবারের সদস্যরা। সোমবার রহস্যজনকভাবে নিখোঁজ হয়ে যায় পরিবারটি। মঙ্গলবার ফিরে এসে তারা জানায়, আত্মীয়ের বাড়িতে গিয়েছিলেন তাঁরা। সঙ্গে তাঁদের দাবি, ঘটনার পর থেকে তাঁদের খোঁজ নেয়নি বিজেপি। উলটে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে তৃণমূল। 

সোমবার গোঘাটে নিহত বিজেপি কর্মীর পরিবারের সঙ্গে দেখা করতে যাওয়ার কথা ছিল বিজেপি নেতা সায়ন্তন বসু ও সৌমিত্র খাঁ। কিন্তু সকালে জানা যায় বাড়িতে কেউ নেই। এর পরই পুলিশের বিরুদ্ধে পরিবারটিকে অপহরণের অভিযোগে সরব হয় বিজেপি। বিজেপির দাবি, তৃণমূল ও পুলিশ যৌথ উদ্যোগে সন্ত্রাস চালাচ্ছে গোঘাটে। সঙ্গে আরামবাগের মহকুমা পুলিশ আধিকারিকেরও গ্রেফতারি দাবি করেছে বিজেপি। 

মঙ্গলবার বাড়িতে ফিরে আসে পরিবারটি। এর পর সংবাদমাধ্যমকে তারা জানায়, আত্মীয়ের বাড়িতে বেড়াতে গিয়েছিল তারা। সঙ্গে তাঁদের দাবি, ঘটনার পর থেকে বিজেপির সাহায্য পাননি তাঁরা। বদলে সাহায্য করতে এগিয়ে এসেছে তৃণমূল।

গত রবিবার সকালে গোঘাট স্টশেনর কাছ থেকে উদ্ধার হয় বিজেপি কর্মী গণেশ রায়ের ঝুলন্ত দেহ। বিজেপির অভিযোগ, তাদের কর্মীকে খুন করে ঝুলিয়ে দিয়েছে তৃণমূল। সেদিনই মৃতের পরিবারের সঙ্গে দেখা করতে যান আরামবাগের তৃণমূল বিধায়ক। খুনের অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। 

 

বন্ধ করুন