বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > নন্দীগ্রামে শুভেন্দুর সভায় হাজির ‘শহিদ’ পরিবারের সদস্যরা
শুক্রবার নন্দীগ্রামে জনসভায় শুভেন্দু অধিকারী
শুক্রবার নন্দীগ্রামে জনসভায় শুভেন্দু অধিকারী

নন্দীগ্রামে শুভেন্দুর সভায় হাজির ‘শহিদ’ পরিবারের সদস্যরা

  • শহিদ পরিবারের সদস্যরা জানান, নন্দীগ্রাম কাণ্ডের পর থেকে গত ১৪ বছর ধরে নিয়মিত তাঁদের সঙ্গে যোগাযোগ রেখেছেন শুভেন্দু অধিকারী।

নন্দীগ্রামের বিজেপির সভায় যোগ দিলেন একাধিক ‘শহিদ’ পরিবারের সদস্য। শুক্রবার এই সভায় হাজির থাকার কথা শুভেন্দু, দিলীপ, মুকুল ও কৈলাসের। এদিন সভাস্থলে শহিদ পরিবারের সদস্যদের আলাদা বসার জায়গা করা হয়েছিল। সমস্বরে তাঁরা জানান, দাদা যেখানে থাকবেন আমরাও থাকবো সেদিকেই। 

গত ১৯ ডিসেম্বর শুভেন্দু বিজেপিতে যোগ দেওয়ার পরই নন্দীগ্রামের ‘শহিদ’ পরিবারের সদস্যরা জানিয়েছিলেন, তাঁরা আছেন দাদার সঙ্গেই। এদিন সভায় হাজির হয়ে তাঁরা বুঝিয়ে দিলেন দল নয়, তাঁরা দাদার অনুগামী। 

শহিদ পরিবারের সদস্যরা জানান, নন্দীগ্রাম কাণ্ডের পর থেকে গত ১৪ বছর ধরে নিয়মিত তাঁদের সঙ্গে যোগাযোগ রেখেছেন শুভেন্দু অধিকারী। পরিবারগুলির পাশে থেকেছেন। চিকিৎসার ব্যবস্থা করেছেন। ফলে দাদার হাত ছাড়া তাঁদের পক্ষে সম্ভব নয়। 

শুভেন্দু বিজেপিতে যোগদানের পর তিনি নন্দীগ্রামের নিহত মানুষদের পরিবারের সঙ্গে বেইমানি করেছেন বলে প্রচার শুরু করেছিল তৃণমূল। এদিন ‘শহিদ’ পরিবারের সদস্যদের হাজির করে শুভেন্দু বুঝিয়ে দিলেন, নন্দীগ্রাম আন্দোলনের স্বীকৃতির পালক থাকবে তাঁর মুকুটেই। 

বৃহস্পতিবার নেতাইয়ে গিয়েও তৃণমূলকে চ্যালেঞ্জ ছুড়ে শুভেন্দু অধিকারী বলেছিলেন, আমার সঙ্গে ৯ জন শহিদের পরিবার। ওদের মঞ্চে ২ জন। নেতাইয়ের পর নন্দীগ্রামেও শুভেন্দুর ওপরেই আস্থা রাখলেন ‘শহিদ’ পরিবারের সদস্যরা। 

 

বন্ধ করুন