বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > কাঠ দিয়ে পিটিয়ে অন্তঃসত্ত্বা নবম শ্রেণির ছাত্রীকে খুন, গড়বেতায় গ্রেফতার বাবা
প্রতীকী ছবি
প্রতীকী ছবি

কাঠ দিয়ে পিটিয়ে অন্তঃসত্ত্বা নবম শ্রেণির ছাত্রীকে খুন, গড়বেতায় গ্রেফতার বাবা

  • রাতেই ননীগোপালকে গ্রেফতার করে ঘটনার তদন্ত শুরু করে পুলিশ। ময়নাতদন্তে পাঠানো হয়েছে দেহ।

চ্যালাকাঠ দিয়ে মাথায় মেরে অন্তঃসত্ত্বা নাবালিকা মেয়ে‌কে খুনের অভিযোগ উঠল বাবার বিরুদ্ধে। রবিবার সন্ধ্যায় ঘটনাটি ঘটে পশ্চিম মেদিনীপুরের গড়বেতার সাতবাঁকুড়া গ্রামে। ওদিন রাতেই অভিযুক্ত বাবা ননীগোপাল মাঝিকে গ্রেফতার করেছে পুলিশ।

কিছুদিন আগেই ধৃত ননীগোপাল জানতে পারে, নবম শ্রেণির পড়ুয়া তার মেয়ে মৌসুমির এক যুবকের সঙ্গে প্রেমের সম্পর্ক রয়েছে। এটিও জানা যায় যে তার জেরে দু’মাসের অন্তঃসত্ত্বা তার মেয়ে। এ নিয়ে রোজই অশান্তি লেগে থাকত ওই পরিবারে। বকুনি থেকে মারধর সবই চলত। এরই মধ্যে কিছুদিন থাকার জন্য মা পুতুল মাঝির সঙ্গে আমলাশুলি থেকে সাতবাঁকুড়ায় মামার বাড়ি চলে আসে মৌসুমি। গত বুধবার বিশ্বকর্মা পুজোর দিন সেখানে এসে পৌঁছয় তার বাবাও।

মাঝে দু–একদিন অশান্তি হলেও পরিস্থিতি ঠিকই ছিল। হঠাৎ রবিবার ফের ঝামেলা শুরু হয়। পুলিশের কাছে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বচসা চলাকালীন হঠাৎ মেয়ের মাথায় কাঠ দিয়ে আঘাত করে বাবা ননীগোপাল। ঘটনাস্থলেই মৃত্যু হয় অন্তঃসত্ত্বা ওই নাবালিকার। রাতেই ননীগোপালকে গ্রেফতার করে ঘটনার তদন্ত শুরু করে পুলিশ। ময়নাতদন্তে পাঠানো হয়েছে দেহ।

বন্ধ করুন