বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ছেলেকে দেখেছেন? ছবি হাতে তারকেশ্বরের রাস্তায় ঘুরছেন অসহায় বাবা

ছেলেকে দেখেছেন? ছবি হাতে তারকেশ্বরের রাস্তায় ঘুরছেন অসহায় বাবা

দেশের বিভিন্ন স্থানে শিবের মাথায় জল ঢালতে যান ভক্তরা। (প্রতীকী ছবি-হিন্দুস্তান টাইমস)

শিবের মাথায় জল ঢালতে গিয়েছিলেন। কিন্তু সেখানেই হারিয়ে গিয়েছেন প্রতিবন্ধী ছেলে। সেই ছেলের খোঁজে রাতদিন এক করে খুঁজছেন বাবা। 

বাবা মহাদেবের মাথায় জল ঢালতে গিয়েছিলেন বাগদার এক বাসিন্দা। কিন্তু সেখানেই তিনি হারিয়ে গিয়েছেন। এদিকে সেই প্রতিবন্ধী ছেলের খোঁজে তন্ন তন্ন করে খুঁজছেন বাবা। কিন্তু কোথাও ছেলের দেখা নেই। অগত্যা রাস্তায় রাস্তায় ছেলের ছবি নিয়ে ঘুরছেন বাবা। উত্তর ২৪ পরগনার বাগদা থেকে তারকেশ্বরে এসেছিলেন সুখদেব বিশ্বাস। শিবের মাথায় জল ঢালতে এসেছিলেন তিনি। অন্যান্য বন্ধুরাও তাঁর সঙ্গে ছিলেন। কিন্তু আচমকাই সব ওলটপালট হয়ে যায়।

এরপর থেকেই ছেলে সুখদেবের আর কোনও খোঁজ পাচ্ছেন না অন্নদা বিশ্বাস। পুলিশের কাছেও মিসিং ডায়েরি করেছেন তিনি। কিন্তু সেখান থেকেও কোনও সহযোগিতা পাচ্ছেন না বলে অভিযোগ। এরপর থেকেই তাঁর রাত্রিবাস তারকেশ্বর স্টেশনে। আর দিনভর ছেলের ছবি নিয়ে ঘুরে বেড়াচ্ছেন তারকেশ্বরের রাস্তায়? 

একটাই প্রশ্ন কেউ ছেলেকে দেখেছেন? কিন্তু কেউই ছেলের খোঁজ দিতে পারছেন না। রবিবার তারকেশ্বর থেকে নিখোঁজ হয়েছিলেন সুখদেব। তারপর থেকে কার্যত নাওয়া খাওয়া ভুলে গিয়েছেন অন্নদা।

তবে শুধু শুকদেবই নন, পশ্চিম মেদিনীপুরের কামারা চক্রপুকুর এলাকার বাসিন্দা শ্রীমন্ত দাসেরও খোঁজ মিলছে না। তিনিও তারকেশ্বরে গিয়েছিলেন শিবের মাথায় জল ঢালতে। রবিবার তারকেশ্বরে শিবের মাথায় জল ঢেলে সোমবার তার বাড়ি ফেরার কথা ছিল। কিন্তু সেই শ্রীমন্ত বাড়ি ফিরলেন না। তাঁর পরিবারের লোকজনও হন্য়ে হয়ে খুঁজছেন। 

বন্ধ করুন