বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > North 24 Parganas: হাড়োয়ায় নিজের মেয়েকে লাগাতার ধর্ষণ! প্রতিবাদ করায় খুন করল বাবা
নিজের মেয়েকে ধর্ষণ করে খুনের অভিযোগ বাবার বিরুদ্ধে। (প্রতীকী ছবি: লাইভ হিন্দুস্তান)

North 24 Parganas: হাড়োয়ায় নিজের মেয়েকে লাগাতার ধর্ষণ! প্রতিবাদ করায় খুন করল বাবা

  • পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই নাবালিকা অষ্টম শ্রেণীর ছাত্রী। পরিবারের অভিযোগ, দীর্ঘদিন ধরে তার বাবা তার ওপর যৌন নির্যাতন চালাচ্ছিল। লাগাতার বাবার ধর্ষণ সইতে না পেরে প্রতিবাদ করে ওই নাবালিকা।

বাবার যৌন লালসার শিকার হল নিজের মেয়ে। শুধু যৌন লালসাই নয়, জঘন্য এই ঘটনার প্রতিবাদ করায় মেয়েকে গলায় ফাঁস লাগিয়ে খুন করল বাবা। এমন নৃশংস ঘটনা ঘটল উত্তর ২৪ পরগনার হাড়োয়া থানা এলাকায়। ইতিমধ্যেই এ ঘটনায় অভিযুক্তকে আটক করে তদন্ত শুরু করেছে পুলিশ। মৃত নাবালিকার দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে স্থানীয় হাসপাতালে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই নাবালিকা অষ্টম শ্রেণীর ছাত্রী। পরিবারের অভিযোগ, দীর্ঘদিন ধরে তার বাবা তার ওপর যৌন নির্যাতন চালাচ্ছিল। লাগাতার বাবার ধর্ষণ সইতে না পেরে প্রতিবাদ করে ওই নাবালিকা। এর পরে তাকে বেধড়ক মারধর করে বাবা এবং বাড়িতে কেউ না থাকার সুযোগে প্রথমে মেয়েকে ধর্ষণ তার পরে তাকে খুন করে বলে অভিযোগ। পরিবারের দাবি, শুধু নির্যাতিতা নয়, শুধু ছোট মেয়েই নয়, বাবার যৌন লালসার শিকার হয়েছিল বড় মেয়েও। বাড়িতে কেউ না থাকার সুযোগে দিনের-পর-দিন বড় মেয়েকে বলপূর্বক ধর্ষণ করত বাবা। কিন্তু, বড় মেয়ে বিয়ে করে নিলে বাবার অত্যাচার থেকে মুক্তি পায়। অভিযুক্ত বাবা এরপর দ্বিতীয় বিয়ে করে। তারপরে ছোট মেয়ের ওপর যৌন নির্যাতন করতে শুরু করে। দিনের পর দিন নিজের ছোট মেয়েকে ধর্ষণ করে আসছিল বাবা।

এ নিয়ে পরিবারের কেউ প্রতিবাদ করলেই তাকে মারধর করা হতো বলে অভিযোগ। পরিবারের অন্যান্য সদস্যদের অভিযোগ, মঙ্গলবার অভিযুক্ত ছোট মেয়েকে ধর্ষণ করে তাকে খুন করে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলিয়ে দেয় এবং তারপর জানায় যে এটা আত্মহত্যা। এই নৃশংস ঘটনার অভিযোগ পাওয়ার পরেই পুলিশ অভিযুক্তকে আটক করার পাশাপাশি মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

বন্ধ করুন