বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Kharagpur Murder: দুই সন্তানের সামনে স্ত্রীকে কুপিয়ে খুন করে আত্মঘাতী স্বামী, চাঞ্চল্য খড়গপুরে
স্ত্রীকে খুন করে আত্মঘাতী স্বামী। প্রতীকী ছবি।

Kharagpur Murder: দুই সন্তানের সামনে স্ত্রীকে কুপিয়ে খুন করে আত্মঘাতী স্বামী, চাঞ্চল্য খড়গপুরে

  • পুলিশ সূত্রে জানা গিয়েছে, মানসিক অবসাদের জেরে এই ধরনের কাণ্ড ঘটিয়েছে ওই যুবক। মৃত স্বামীর নাম নায়েক এবং তার স্ত্রীর নাম বকুল। তাদের বিয়ে হয়েছিল প্রায় বছর দশেক আগে। তাদের আট বছর এবং ছয় বছরে দুটি শিশুকন্যা রয়েছে। জানা যাচ্ছে নানা কারণে প্রতিদিন স্বামী-স্ত্রীর মধ্যে প্রতিদিন অশান্তি লেগেই থাকত।

দুই সন্তানের সামনে স্ত্রীকে খুন করে আত্মঘাতী হলেন স্বামী। মর্মান্তিক এ ঘটনাটি ঘটেছে খড়্গপুরের কুচলাতরী এলাকায়। চোখের সামনে মা এবং বাবার মৃত্যু দেখে কান্নায় ভেঙে পড়ে দুই সন্তান। কাঁদতে কাঁদতে তারা বাড়ির বাইরে বেরিয়ে আসে। তারপরে প্রতিবেশীরা জানতে পারে এরকম কাণ্ড ঘটেছে। পুলিশ এসে দুজনের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মানসিক অবসাদের জেরে এই ধরনের কাণ্ড ঘটিয়েছে ওই যুবক। মৃত স্বামীর নাম নায়েক এবং তার স্ত্রীর নাম বকুল। তাদের বিয়ে হয়েছিল প্রায় বছর দশেক আগে। তাদের আট বছর এবং ছয় বছরে দুটি শিশুকন্যা রয়েছে। জানা যাচ্ছে নানা কারণে প্রতিদিন স্বামী-স্ত্রীর মধ্যে প্রতিদিন অশান্তি লেগেই থাকত। তারওপর নায়েক প্রতিদিন মদ্যপান করে বাড়ি ফিরত। তা একেবারেই পছন্দ ছিল না বকুলের। নিত্য অশান্তির জেরে তাদের দাম্পত্য সম্পর্কে দূরত্ব বাড়ে। গতকাল সকালে দুজনের মধ্যে ব্যাপক ঝগড়াঝাটি হয়। তাদের ঝগড়ার জেরে ঘুম ভেঙে যায় দুই শিশুর। এরই মধ্যে হাঁসুয়া দিয়ে বকুলকে কোপাতে শুরু করে নায়েক। কিছুক্ষণের মধ্যে ছটফট করতে করতে দুই শিশুর চোখের সামনে মারা যান তিনি। এরপর নায়েকও গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেন।

ওই দুই শিশু কাঁদতে কাঁদতে বাইরে বেরিয়ে আসে। তখন তাদের কথা শুনে প্রতিবেশীরা ঘরে গিয়ে দেখতে পান একজন রক্তাক্ত অবস্থায় ঘরের ভিতরে পড়ে রয়েছে আর অন্যজন ঝুলন্ত অবস্থায় রয়েছে। খড়গপুর থানার পুলিশকে খবর দেওয়া হলে পুলিশ এসে তাদের মৃতদেহ উদ্ধার করে। কী নিয়ে তাদের মধ্যে অশান্তি তা জানার চেষ্টা করছে পুলিশ।

বন্ধ করুন