প্রতীকি ছবি
প্রতীকি ছবি

দাসপুরের আক্রান্ত যুবকের বাবার দেহেও হয়েছে করোনা সংক্রমণ

  • দাসপুরের ওই যুবকের দেহে করোনার সংক্রমণ মেলার পর তাঁর পরিবারকে মেদিনীপুর আয়ুষ হাসপাতালে আইসোলেশনে রাখা হয়েছিল।

পশ্চিম মেদিনীপুরের দাসপুরের করোনা আক্রান্ত যুবকের বাবার দেহেও মিলল সংক্রমণ। বৃহস্পতিবার তাঁকে মেদিনীপুর আয়ুষ হাসপাতাল থেকে বেলেঘাটা আইডি হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। বুধবারই ওই যুবকের গোটা গ্রামকে সিল করে দিয়েছে প্রশাসন। গ্রামের প্রায় ১৫০টি পরিবারকে থাকতে বলা হয়েছে হোম কোয়ারেনটাইনে। তাদের রসদ সরবরাহ করছে পুলিশ।

দাসপুরের ওই যুবকের দেহে করোনার সংক্রমণ মেলার পর তাঁর পরিবারকে মেদিনীপুর আয়ুষ হাসপাতালে আইসোলেশনে রাখা হয়েছিল। বুধবার রাতে তাঁর পরিজনদের করোনা পরীক্ষার রিপোর্ট আসে। তাতে জানা যায়, যুবকের বাবার দেহে সংক্রমণ হয়েছে। বৃহস্পতিবার তাঁকে মেদিনীপুর থেকে কলকাতায় নিয়ে আসে স্বাস্থ্য দফতর। পরিবারের ১৩ জন সদস্য এখনো আইসোলেশনে রয়েছেন বলে জেলা প্রশাসন সূত্রে জানানো হয়েছে।

বুধবার আক্রান্ত যুবকের বাড়ি নিজামপুর গ্রাম সিল করে দেয় পুলিশ। সিল করে দেওয়া হয়েছে গ্রামে ঢোকার সব রাস্তা। সিল করে দেওয়া হয়েছে সাঁকোগুলিও। বসেছে পুলিশ পিকেট। প্রশাসনের তরফে বিডিও জানিয়েছেন, রোজ গ্রামে রসদ সরবরাহ করবেন পুলিশকর্মীরা। তবে পুলিশের অনুমতি ছাড়া গ্রামে ঢুকতে বা গ্রাম থেকে বেরোতে পারবেন না কেউ।



বন্ধ করুন