প্রতীকি ছবি
প্রতীকি ছবি

জমি দখল করে রাস্তা তৈরির প্রতিবাদ করায় মহিলা BJP কর্মীকে মধ্যযুগীয় মার তৃণলের

  • অভিযোগ, সেই সময় অভিযোগকারীনির সঙ্গে কথা বলা তো দূরে থাক তাঁদের এসে মারধর করেন স্থানীয় পঞ্চায়েতের উপপ্রধান ও তাঁর শাগরেদরা।

ব্যক্তিগত মালিকানায় থাকা জমির ওপর দিয়ে রাস্তা তৈরির প্রতিবাদ করায় তৃণমূলের অমানবিক নির্যাতনের শিকার হলেন ২ মহিলা। ঘটনা দক্ষিণ দিনাজপুরের গঙ্গারামপুরের। ঘটনার ভিডিয়ো প্রকাশ্যে আসতে শোরগোল পড়েছে।

স্থানীয় সূত্রের খবর, গঙ্গারামপুরের নন্দনপুর থেকে হাপুনিয়া পর্যন্ত ২৪ ফুট চওড়া রাস্তা তৈরির কাজ করছে প্রশাসন। অভিযোগ, কোনও জমি অধিগ্রহণ না করে স্মৃতিকণা দাসের জমির ওপর দিয়ে তৈরি হচ্ছিল রাস্তা। সরকারি উদ্যোগে জমি দখলের প্রতিবাদ করেন মহিলা। ধরনায় বসেন তিনি ও তাঁর দিদি।

অভিযোগ, সেই সময় অভিযোগকারীনির সঙ্গে কথা বলা তো দূরে থাক তাঁদের এসে মারধর করেন স্থানীয় পঞ্চায়েতের উপপ্রধান ও তাঁর শাগরেদরা। পায়ে দড়ি বেঁধে টেনে হিঁচড়ে ঢুকিয়ে দেন ঘরে। স্থানীয়রা এসে আহত স্মৃতিকণাদেবীকে হাসপাতালে ভর্তি করেন।

ঘটনায় একযোগে নিন্দায় মুখর হয়েছে বিজেপি ও তৃণমূল। স্থানীয় বিজেপি সাংসদ সুকান্ত মজুমদার বলেন, তৃণমূল যা করেছে কোনও মানুষে করতে পারে না। ওরা মনুষ্যত্ব হারিয়েছে। তৃণমূল নেত্রী অর্পিাতা ঘোষ জানিয়েছেন, যেই করে থাকুক, ঠিক করেনি। শাস্তি হওয়া উচিত।



বন্ধ করুন