বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > চলন্ত ট্রেন থেকে রহস্যজনক ভাবে নিখোঁজ জলপাইগুড়ির মহিলা আইনজীবী, চরম চাঞ্চল্য
ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই

চলন্ত ট্রেন থেকে রহস্যজনক ভাবে নিখোঁজ জলপাইগুড়ির মহিলা আইনজীবী, চরম চাঞ্চল্য

  • নিখোঁজ আইনজীবীর নাম রীনা বাড়রী। ঘটনার প্রেক্ষিতে পুলিশ ও রেল পুলিশের দ্বারস্থ হয়েছে রীনাদেবীর পরিবার।

উত্তরবঙ্গ এক্সপ্রেসে করে কলকাতা থেকে জলপাইগুড়ি যাওয়ার পথে রহস্যজনক ভাবে নিখোঁজ হলেন এক মহিলা আইনজীবী। নিখোঁজ আইনজীবীর নাম রীনা বাড়রী। ঘটনার প্রেক্ষিতে পুলিশ ও রেল পুলিশের দ্বারস্থ হয়েছে রীনাদেবীর পরিবার। জলপাইগুড়ির বার অ্যাসোসিযেশনও বিষয়টি নিয়ে যোগাযোগ করেছে পুলিশের সঙ্গে। 

জানা গিয়েছে, জলপাইগুড়ি শহরের তরুণ দল ক্লাবের কাছেই থাকতেন রীনাজেবী। রবিবার রাতে তিনি কলকাতা থেকে বাড়ি ফেরার উদ্দেশ্যে চেপেছিলেন উত্তরবঙ্গ এক্সপ্রেসে। স্লিপার ক্লাসের চার নম্বর বোগির ৩৩ নম্বরে আসনে ছিলেন তিনি। সোমবার সকাল আটটার সময় তাঁর পৌঁছানোর কথা ছিল জলপাইগুড়ি। কিন্তু তিনি আসেননি। 

পরিবারের তরফে জানানো হয, শেষবার রবিবার রাত ১০টা নাগাদ রীনাদেবীর সঙ্গে কথা হয়েছিল তাঁদের। সেই সম. রীনাদেবী ট্রেনেই ছিলেন বলে জানিযেছে পরিবার। যেই সময রীনাদেবীর সঙ্গে তাঁর পরিবারের ফোনে কথা হয, তখন তিনি বর্ধমানে ছিলেন বলে দাবি করা হয়। তবে এরপর রীনাদদেবীর সঙ্গে আর যোগাযোগ করা সম্ভব হয়নি। নিখোঁজ আইনজীবীর ফোন বন্ধ।

এদিকে আইনজীবীর ভাই শিবনাথবাবু জানিয়েছেন যে রেল পুলিশ এখনও কোনও খবর দিতে পারেনি। এদিকে রীনাদেবীর সঙ্গে থাকা ব্যাগপত্রেরও কোনও খোঁজ মেলেনি। ঘটনায স্বভাবতই পরিবারের সব সদস্য অত্যন্ত চিন্তিত আছেন বলে জানান নিখোঁজ আইনজীবীর ভাই।

 

বন্ধ করুন