বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > অঙ্গনওয়াড়ির চাকরির নামে প্রতারণা, অভিযোগ মালদহের তৃণমূল বিধায়কের বিরুদ্ধে

অঙ্গনওয়াড়ির চাকরির নামে প্রতারণা, অভিযোগ মালদহের তৃণমূল বিধায়কের বিরুদ্ধে

মালদহ জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি তথা মালতিপুরের বিধায়ক আবদুর রহিম বক্সি।

মালদহের গাজোলের বাসিন্দা ফারিদা খাতুন–সহ মোট পাঁচজন মহিলা অভিযোগ জানিয়েছেন জেলাশাসকের দফতরে। অভিযোগপত্রে বিধায়ক আবদুর রহিম বক্সির বিরুদ্ধে আইসিডিএস প্রকল্পে চাকরি দেওয়ার নামে মোটা টাকা নেওয়ার নালিশ করা হয়েছে। চাকরি দেওয়ার নামে তিনি মোটা টাকা নেন। আর পরে ‘ভুয়ো’ নিয়োগপত্র পাঠান।

আবার চাকরি দেওয়ার নামে প্রতারণার অভিযোগ। আর তাতে নাম জড়ালো তৃণমূল কংগ্রেসের বিধায়কের। আইসিডিএস প্রকল্পে অঙ্গনওয়াড়ি কর্মীর চাকরি পাইয়ে দেওয়ার নামে মোটা টাকা প্রতারণা করার অভিযোগ উঠেছে। এই আর্থিক প্রতারণার অভিযোগ উঠেছে মালদহ জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি তথা মালতিপুরের বিধায়ক আবদুর রহিম বক্সির বিরুদ্ধে। গাজোল এলাকার কয়েকজন মহিলা এই বিধায়কের বিরুদ্ধে মালদহের জেলাশাসকের কাছে লিখিত অভিযোগ জানিয়েছেন।

ঠিক কী অভিযোগ উঠেছে?‌ স্থানীয় সূত্রে খবর, মালদহের গাজোলের বাসিন্দা ফারিদা খাতুন–সহ মোট পাঁচজন মহিলা অভিযোগ জানিয়েছেন জেলাশাসকের দফতরে। অভিযোগপত্রে বিধায়ক আবদুর রহিম বক্সির বিরুদ্ধে আইসিডিএস প্রকল্পে চাকরি দেওয়ার নামে মোটা টাকা নেওয়ার নালিশ করা হয়েছে। চাকরি দেওয়ার নামে তিনি মোটা টাকা নেন। আর পরে ‘ভুয়ো’ নিয়োগপত্র পাঠান। ওই মহিলারা টাকা ফেরত চাইলেও তা পাননি বলে অভিযোগ।

ঠিক কী বলেছেন ফারিদা খাতুন?‌ এদিন সংবাদমাধ্যমে ফারিদা খাতুন বলেন, ‘‌তিন বছর আগে আমরা চাকরির জন্য আড়াই লক্ষ টাকা করে দিয়েছি। রহিম বক্সি ২০২০ সালের ফেব্রুয়ারি মাসে আমাদের নিয়োগপত্র দেওয়া হয়। কিন্তু কাজে যোগ দিতে গেলে জানা যায় সেগুলি ভুয়ো। তাই জেলাশাসকের কাছে অভিযোগ জানিয়ে এসেছি। আমরা টাকা ফেরত চাই।’‌

বিধায়কের ঠিক কী বক্তব্য?‌ এই অভিযোগের বিষয়ে বিধায়ক আবদুর রহিম বক্সি বলেন, ‘‌মিথ্যা অভিযোগ করা হচ্ছে। ওই মহিলাদের আমি চিনি না। আমাকে ফাঁসানোর চেষ্টা করছে। এই ঘটনার পিছনে ষড়যন্ত্র আছে।’‌ মালদহের জেলাশাসক নীতীন সিংহানিয়া অবশ্য কিছু জানাতে চাননি। তবে এই ঘটনা নিয়ে শোগগোল পড়ে গিয়েছে জেলায়।

বাংলার মুখ খবর

Latest News

Mohun Bagan vs Mumbai LIVE: ISL-লিগশিল্ড জিততে মরিয়া মোহনবাগান, জয় ছাড়া গতি নেই BCCI-র কড়া নির্দেশ, আর হয়তো দেখা যাবে না খেলা চলাকালীন তোলা BTS ভিডিয়ো! পরীক্ষায় সাফল্য, দেশ বিদেশে যাত্রার যোগ! মিথুন সহ বহু রাশি লকি বুধের কৃপায় গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে থাকেন, কেমন দেখতে সলমনের রুম, দেখুন অন্দরের ছবি ‘‌বিজেপি জিতলে তুলে নিয়ে যাব’‌, তফসিলি বধূকে হুমকি, জাঙ্গিপাড়ায় গ্রেফতার যুবক RCB-র সবুজ থেকে DC-র রামধনু, IPL দলগুলির স্পেশাল জার্সি কেমন, দেখে নিন একনজরে খুনি এক্সপ্রেস হয়ে উঠল ভারতীয় রেল! ব্যাপারটা কী? জানলে অবাক হবেন বাবার সঙ্গেই গা ঘামাচ্ছেন ওয়ার্নারের মেয়ে, আরেকজন ক্রিকেটার পাবে অজিরা? চশমা দাগছোপে ভরা? ঝটপট হাতের কাছের এই জিনিসগুলি দিয়ে করে নিন ঝকঝকে IPL 2024: MI-এর হারের পরেই বুমরাহ গেলেন CSK ড্রেসিংরুমে, কেন?

Latest IPL News

BCCI-র কড়া নির্দেশ, আর হয়তো দেখা যাবে না খেলা চলাকালীন তোলা BTS ভিডিয়ো! বাবার সঙ্গেই গা ঘামাচ্ছেন ওয়ার্নারের মেয়ে, আরেকজন ক্রিকেটার পাবে অজিরা? IPL 2024: MI-এর হারের পরেই বুমরাহ গেলেন CSK ড্রেসিংরুমে, কেন? ব্যাজবল নয়, জয়সবল পছন্দ, বলছেন ইংল্যান্ডের অধিনায়কই IPL ট্রফির থেকেও RCB আমার কাছে আগে,কেন বলেছিলেন কোহলি? ভিডিয়ো: ইডেনের মাটিতে লোটাচ্ছে নাইটদের পতাকা, একা সবকটা কুড়িয়ে মন জিতলেন শাহরুখ গরমে গলে গিয়েও ভালো খেলার নেপথ্যে ইডেনের পিচ! বড় সার্টিফিকেট দিলেন ফিল সল্ট লখনউয়ের সংসারে দোষারোপের পালা,নাইটদের কাছে হারের পর ব্যাটারদের ভিলেন বানালেন কোচ জোর করে হাসছে, আসলে মনকষ্টে ভুগছে হার্দিক, নিজের অভিজ্ঞতা থেকে বললেন কেপি IPL 2024: ৫৭টা ইনিংসে ২০০০ রান! রাহুলকে পিছনে ফেলে অনন্য নজির গড়লেন রুতুরাজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.