বাড়ি > বাংলার মুখ > অন্যান্য জেলা > অর্জুন সিংয়ের বিরুদ্ধে আবার মামলা দিল পুলিশ
ফাইল ছবি
ফাইল ছবি

অর্জুন সিংয়ের বিরুদ্ধে আবার মামলা দিল পুলিশ

  • অর্জুন সিংয়ের বিরুদ্ধে বীজপুর থানায় লকডাউন ভাঙার অভিযোগ দায়ের। 

ফের বিজেপি সাংসদের বিরুদ্ধে মামলা দায়ের করল পুলিশ। এবার অভিযোগ দায়ের হয়েছে বারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের বিরুদ্ধে। তাঁর বিরুদ্ধে লকডাউন ভঙ্গ করার অভিযোগ এনে বীজপুর থানায় স্বতঃপ্রণোদিত অভিযোগ দায়ের করেছে পুলিশ। 

গতকাল হালিসহর পুরসভার ১০ নম্বর ওয়ার্ডে বিজেপি কর্মীর বাড়ি ভাঙচুর হয়। সেখানে যান অর্জুন সিং। সঙ্গে ছিলেন তাঁর অনুগামীরা। একেই লকডাউন ভঙ্গ হয়েছে বলে দাবি পুলিশের। 

অভিযোগ, শুক্রবার রাতে হালিসহরের খাসবাটিতে বিজেপি কর্মী রাজু দের বাড়ি ভাঙচুর করে তৃণমূলি গুন্ডারা। সেই রাতে বাড়িতে ছিলেন না রাজু। জামাইষষ্ঠী পালন করতে শ্বশুরবাড়ি গিয়েছিলেন। সেই সুযোগে তাঁর বাড়ির জানলার কাচ ও মিটারবক্স ভেঙে দেয় দুষ্কৃতীরা। এমনকী তাঁর বৃদ্ধ বাবাকে দুষ্কৃতীরা মারধর করে বলেও অভিযোগ। 

এই ঘটনার খবর পেয়ে শনিবার সেখানে গিয়েছিলেন অর্জুন সিং। অভিযোগ, তখন তাঁকে ঘিরেও বিক্ষোভ দেখায় তৃণমূলকর্মীরা। সাংসদকে হেনস্থা করা হয়। এর পর হামলাকারীদের বদলে সাংসদের বিরুদ্ধে মামলা দায়ের করল পুলিশ। এর আগে জগদ্দল থানা এলাকায় অর্জুন সিংয়ের বিরুদ্ধে লকডাউন ভাঙার অভিযোগ রয়েছে। 

বিজেপির দাবি, লোকসভা নির্বাচনের ১৮ জন বিজেপি সাংসদ পশ্চিমবঙ্গে জয়লাভ করায় তৃণমূলের পায়ের তলার মাটি সরে গিয়েছে। নিজেদের আধিপত্য ধরে রাখতে তাই পুলিশকে ব্যবহার করছে শাসকদল। আর মানুষের কাছে যেতে বাধা দেওয়া হচ্ছে বিজেপি সাংসদদের। 

 

বন্ধ করুন