বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > নিউ দিঘার হোটেলে আগুন, প্রাণ বাঁচাতে রেলিং টপকে ঝাঁপ আতঙ্কিত পর্যটকদের
নিউ দিঘার হোটেলে আগুন
নিউ দিঘার হোটেলে আগুন

নিউ দিঘার হোটেলে আগুন, প্রাণ বাঁচাতে রেলিং টপকে ঝাঁপ আতঙ্কিত পর্যটকদের

  • আজ সকাল ১১টা নাগাদ আগুন লাগে হোটেলটিতে। তখনই হোটেলের কর্মীরা তড়ঘড়ি রাস্তায় বেরিয়ে আসেন।

নিউ দিঘার এক হোটেলে অগ্নিকাণ্ডের ঘটনায় আতঙ্ক ছড়াল পর্যটকদের মনে। বৃহস্পতিবার সকালে আগুন লাগে বলে জানা গিয়েছে। আগুন থেকে বাঁচতে বেশ কয়েকজন পর্যটক হোটেলের কার্নিশ থেকে ঝাঁপ দেন। আশঙ্কা করা হচ্ছিল যে আরও বেশ কয়েকজন পর্যটক সেই হোটেলে আটকে থাকতে পারেন। তবে শেষ পর্যন্ত হতাহতের কোনও খবর মেলেনি। মনে করা হচ্ছে, শর্ট সার্কিটের থেকেই আগুন লাগে।

জানা গিয়েছে, আজ সকাল ১১টা নাগাদ আগুন লাগে হোটেলটিতে। দোতলায় সিঁড়ির সামনে থেকে কালো ধোঁয়া বেরোতে দেখা গেলে হোটেলের কর্মীরা তড়ঘড়ি রাস্তায় বেরিয়ে আসেন। এদিকে দোতলায় থাকা বেশ কয়েকজন পর্যটক বারান্দার রেলিং টপকে ঝাঁপ দিয়ে প্রাণ বাঁচান।

এদিকে অগ্নিকাণ্ডের খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় দিঘা থানার পুলিশ। রামনগর থেকে দমকল বাহিনীর দু’টি ইঞ্জিনও এসে পৌঁছায় ঘটনাস্থলে। পরে বেশ কিছুক্ষণের চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আসে। তবে এখনও হোটেলে কুলিং অফ প্রক্রিয়া চলছে। কখনও কখনও ধিক ধিক করে এখানে সেখানে আগুন জ্বলে উঠছে। প্রাথমিক তদন্তের পর জানা যায়, হোটেলে ইলেকট্রিকের কাজ চলছিল। তাই শর্ট সার্কিটের কারণে অগ্নিকাণ্ড ঘটে থাকতে পারে বলে মনে করা হচ্ছে। পাশের হোটেলের কর্মীদেরও পুলিশ ও দমকলের তদন্তকারীরা জিজ্ঞাসাবাদ করেছেন এই ঘটনা প্রসঙ্গে।

বন্ধ করুন