HT বাংলা থেকে সেরা খবর পড়ার জন্য ‘অনুমতি’ বিকল্প বেছে নিন
বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > এগরার পর এ বার বজবজের বেআইনি বাজি কারখানায় আগুন, মৃত ৩, আটক ১

এগরার পর এ বার বজবজের বেআইনি বাজি কারখানায় আগুন, মৃত ৩, আটক ১

বজবজের নন্দরামপুর দাসপাড়া এলাকায় বেআইনি বাজি কারখানায় আগুন। বাড়ির মধ্যে বসেই বাজি বানানোর অভিযোগ। এই ঘটনায় অগ্নিদদ্ধ হয়ে তিনজনের মৃত্যু হয়েছে। 

বাজি কারখান ভিতরে দমকলকর্মীরা

এগরার পর এ বার বজবজের একটি বেআইনি বাজি কারখানার গুদামে আগুন লাগল। বজবজের নন্দরামপুর দাসপাড়া এলাকায় বেআইনি বাজি কারখানায় আগুন। বাড়ির মধ্যে বসেই বাজি বানানোর অভিযোগ। এই ঘটনায় অগ্নিদদ্ধ হয়ে তিনজনের মৃত্যু হয়েছে। তবে স্থানীয় বাসিন্দারা জানাচ্ছেন মৃতের সংখ্যা আরও বাড়তে পারে। আহত অনেকে। মৃতদের মধ্যে একজন নাবালিকা বলে জানা গিয়েছে।

রাত পৌনে আটটা নাগাদ বজবজের নন্দরামপুর দাসপাড়া এলাকায় একটি বাড়ির দোতলায় বিস্ফোরণ হয়। স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, ওই বাড়ির দোতলাতেই বাজি তৈরি হতো। বিস্ফোরণের সময় বেশ কয়েক বাজি তৈরি করছিলেন বলে জানা গিয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে দমকলের তিন ইঞ্জিন পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। এলাকা ঘিঞ্জি হওয়ায় আগুন নেভাতে সমস্যা হয়। 

স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, আগুন লাগার পর প্রচণ্ড শব্দে বিস্ফোরণ হয়। বিস্ফোরণে এলাকা কেঁপে ওঠে। প্রথমে স্থানীয় বাসিন্দারাই আগুন নেভানোর কাজে হাত লাগান। তবে দমকল জানিয়েছে, বিস্ফোরণ হয়নি, মজুত করা বাজিতেই আগুন লাগে। বাড়িটি থেকে প্রচুর পরিমাণ বাজি উদ্ধার করা হয়েছে। এই ঘটনায় ১ জনকে গ্রেফতার করা হয়েছে।

গত সপ্তাহেই পূর্ব মেদিনীপুরের এগরায় এক বেআইনি বাজি কারখানায় বিস্ফোরণ হয়। সেই বিস্ফোরণে ঘটনাস্থলেই মারা যান ৯ জন। এগরার ঘটনায় এখনও অবধি ১২ জন মারা গিয়েছেন।

এর আগে, গত ২১ মার্চ মহেশতলা পুরসভার পুটখালি মণ্ডলপাড়া এলাকায় একটি বেআইনি বাজি কারখানায় বিস্ফোরণ ঘটে। সেখানেও অগ্নিদগ্ধ হয়ে তিনজন মারা যান।

বাংলার মুখ খবর

Latest News

San Francisco Unicorns বনাম Washington Freedom ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মোদী ৩.০-র বাজেটে করছাড়?পরিকাঠামোয় ছক্কা? কখন, কোথায় নির্মলার ভাষণ লাইভ দেখবেন? ষষ্ঠ বিদেশি নিয়ে মুখ খুললেন কুয়াদ্রাত,ইস্টবেঙ্গল কোচের পাখির চোখ এবার ISL শিরোপা ক্যামেরার সামনেই তিন নম্বর বউয়ের সঙ্গে যৌনতায় মজে আরমান! বর ও সতীনের পাশে পায়েল 'কাউকে জোর করে আটকে…', অর্পিতায় মজে স্নেহাশিস,যন্ত্রণায় কাতর প্রাক্তন স্ত্রী! ভারতকে দ্বিপাক্ষিক T20I সিরিজের কোনও প্রস্তাবই দেওয়া হয়নি- ভোল বদলে দাবি PCB-র শক্তিগড়ে মিলল ছাতা পড়া ল্যাংচা? 'ল্যাংচা হাব' -এর অন্দরে কোন ছবি দেখা গেল? 'বাবারা হার্টথ্রব হয় না?' ৬০০-র মঞ্চে কেন বললেন 'সোহাগ চাঁদ'-র অভিষেক?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.
প্রচ্ছদ ছবিঘর দেখতেই হবে ২২ গজ