বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Fire in Howrah: মিড ডে মিল রান্নার সময় গ্যাসের পাইপ লিক করে আচমকা আগুন! আতঙ্ক স্কুলে

Fire in Howrah: মিড ডে মিল রান্নার সময় গ্যাসের পাইপ লিক করে আচমকা আগুন! আতঙ্ক স্কুলে

স্কুলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনছে দমকল।

আজ মিড ডে মিলের রান্নার সময় গ্যাস সিলিন্ডার থেকে কোনওভাবে পাইপ লিক করে আগুন লেগে যায়। দাহ্য পদার্থ থাকায় দ্রুত আগুন ছড়িয়ে পড়ে। এদিকে গ্যাস সিলিন্ডারের পাইপে আগুন দেখে আতঙ্কিত হয়ে পড়েন রাঁধুনিরা। তারা চিৎকার চেঁচামেচি করতে শুরু করেন।

প্রাথমিক বিদ্যালয়ে মিড ডে মিল রান্না চলার সময় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটল। ঘটনাটি জগৎবল্লভপুরের মাছাল প্রাথমিক বিদ্যালয়ের। এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়ায় স্কুলে। ছোটাছুটি করতে শুরু করে দেয় পড়ুয়ারা। শেষে দমকল গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, আজ মিড ডে মিলের রান্নার সময় গ্যাস সিলিন্ডার থেকে কোনওভাবে পাইপ লিক করে আগুন লেগে যায়। দাহ্য পদার্থ থাকায় দ্রুত আগুন ছড়িয়ে পড়ে। এদিকে গ্যাস সিলিন্ডারের পাইপে আগুন দেখে আতঙ্কিত হয়ে পড়েন রাঁধুনিরা। তারা চিৎকার চেঁচামেচি করতে শুরু করেন। নিরাপত্তার স্বার্থে সঙ্গে সঙ্গে পড়ুয়াদের স্কুল থেকে বাইরে বের করে দেওয়া হয়। অন্যদিকে, খবর পেয়ে স্থানীয়রা দ্রুত স্কুলে ছুটে এসে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করেন। তবে গ্যাস সিলিন্ডারটি আগুনের গ্রাসে চলে আসায় খবর দেওয়া হয় স্থানীয় থানায় এবং দমকলে। পরে দমকল এসে গ্যাস সিলিন্ডারটিকে জলে ডুবিয়ে দিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

যদিও এই ঘটনায় বড়সড় কোনও ক্ষতি হয়নি। তবে রান্না ঘরে থাকা বেশ কিছু সরঞ্জাম পুড়ে যায়। স্কুলে অগ্নিনির্বাপক থাকা সত্বেও কেন তা ব্যবহার করা হয়নি তা নিয়ে উঠেছে প্রশ্ন। জেলার শিক্ষা দফতর বিষয়টি খতিয়ে দেখবে বলে জানিয়েছে।

অন্যদিকে, গতকাল সাড়ে দশটা নাগাদ উত্তর চব্বিশ পরগনার ঘোলা থানা এলাকায় একটি গেঞ্জি কারখানায় আগুন লাগে। আগুনে ভস্মীভূত হয়ে যায় গেঞ্জির কয়েকটি মেশিন-সহ প্রচুর পরিমাণে কাঁচামাল। তবে আগুন লাগার কারণ এখনও জানা যায়নি।

বাংলার মুখ খবর

Latest News

দলের কেউ সিনিয়র-জুনিয়র নয়, KKR-কে ফাইনালে তুলতে ১ম দিনেই গুরুমন্ত্র দেন গম্ভীর USA-র কাছেও T20I-তে হারল বাংলাদেশ! প্রাক্তন ভারতীয়দের ঝড়ে লজ্জায় ডুবলেন শাকিবরা পরিচালনার পর ফের অভিনয়ে ফিরলেন মানসী, কোন ছবিতে দেখা যাবে? স্টার্কের আগ্রাসন, শ্রেয়সের ডাকাবুকো নেতৃত্ব, SRH-এর ভুলচুক, ৫ কারণে ফাইনালে KKR ‘ওঁরা বলেছিলেন গুরুত্ব পাচ্ছেন না, BJPতেই বা কী পাচ্ছেন?’দলত্যাগীদের নিয়ে খাড়গে ১৩.৪ ওভারে খেল খতম, অতীতে কোয়ালিফায়ার ১ জিতে ফাইনালে উঠলেই চ্যাম্পিয়ন হয়েছে KKR ফর্ম্যালিটির জন্য ব্যাট করেছি! ভাবিনি যে ১৫৯-তে SRH অল-আউট হবে, ফুটছেন বেঙ্কটেশ ‘পোর্শে’ কাণ্ডে নাবালক অভিযুক্তকে হেফাজতে পিৎজা, দাবি কং-র, মুখ খুললেন ফড়নবীশও কূর্ম জয়ন্তী কবে? কেন এত বিশেষ এই দিন, এই দিনের গুরুত্ব কী, জেনে নিন ছবির মেয়েটি বলিউডের মস্ত অভিনেত্রী, রয়েছে বাংলার যোগও, চিনতে পারছেন?

Latest IPL News

দলের কেউ সিনিয়র-জুনিয়র নয়, KKR-কে ফাইনালে তুলতে ১ম দিনেই গুরুমন্ত্র দেন গম্ভীর KKR-এর বোলিংয়ে কুপোকাত SRH, উচ্ছ্বাসে ভাসলেন সুহানা,আব্রামকে জাপটে আদর শাহরুখের রাসেলের দুরন্ত রান-আউট, মাথা নীচু করে সিঁড়িতে বসে রাহুল, 'কেউ হাগ কর', বলল সকলে আগুনে মেজাজে স্টার্ক,পঞ্চম ওভারে পরপর ২ উইকেট সহ পাওয়ার প্লে-তেই নিলেন ৩- ভিডিয়ো হার্দিককে অধিনায়ক করার সিদ্ধান্ত বুমেরাং হয়েছে- MI-এর ব্যর্থতা নিয়ে দাবি হরভজনের দ্বিতীয় বলেই হেডের স্টাম্প গুঁড়িয়ে দিলেন স্টার্ক, DRS নিলে পেতেন আরও ১টি উইকেট IPL থেকে ছিটকে যাওয়ার যন্ত্রণার মাঝেই,রাঁচিতে বাইকে ঘুরে বেড়াতে দেখা গেল ধোনিকে IPL 2024: KKR আত্মবিশ্বাসী,কিন্তু আত্মতুষ্ট নয়- SRH-কে সতর্ক করলেন পাক কিংবদন্তি ক্রিকেট নিয়ে ৭০ সেকেন্ডও আমাদের কথা হয়নি- শাহরুখকে সেরা মালিকের তকমা গম্ভীরের কোয়ালিফায়ারের আগে KKR-কে উদ্দীপ্ত করলেন বায়ার্ন মিউনিখের হ্যারি কেন- ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.