বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বেড়ানোর আনন্দ মাটি, পর্যটক বোঝাই গাড়িতে আগুন
আগুনে জ্বলছে গাড়ি। ছবিটি প্রতীকী। (টুইটার)

বেড়ানোর আনন্দ মাটি, পর্যটক বোঝাই গাড়িতে আগুন

  • ঘটনায় হতাহতের কোনও খবর পাওয়া যায়নি। সকলেই নিরাপদে বাইরে বেরিয়ে আসতে পেরেছেন।

ঘুরতে গিয়ে ঘটলো বিপত্তি। ফেটে গেল গ্যাস চালিত গাড়ির সিলিন্ডার। ক্ষণিকের মধ্যে দাউ দাউ আগুনে ভস্মীভূত হয়ে গেল গাড়িটি। গাড়িতে আগুন লেগে ঘোরার আনন্দ মাটি হয়ে গেল পর্যটকদের। হুগলির গোঘাট সংলগ্ন রাস্তায় পর্যটক বোঝাই ওই গাড়িতে আগুন লাগে। ঘটনায় হতাহতের কোনও খবর পাওয়া যায়নি। সকলেই নিরাপদে বাইরে বেরিয়ে আসতে পেরেছেন।

পুলিশ সূত্রে জানা যাচ্ছে, একটি মারুতি ভ্যানে করে সপরিবারে ঘুরতে বেরিয়ে ছিলেন বেশ কয়েক জন পর্যটক। গাড়িতে করেই তারা বাঁকুড়ার সোনামুখী থেকে কামালপুরের দিকে আসছিলেন। তখনই ঘটে এই দুর্ঘটনা। পশ্চিম গোঘটের কাছে আসতেই আচমকা গাড়ির সিলিন্ডার ফাটে। সঙ্গে সঙ্গে গাড়ি বন্ধ হয়ে যায়। তারপরেই আগুন ধরে যায় গাড়িতে। বিপত্তি বুঝে সকলেই গাড়ি থেকে বেরিয়ে আসেন। পর্যটকদের সঙ্গে একজন শিশুও ছিল।

সিলিন্ডার ফাটার বিকট শব্দ শুনতে পেয়ে স্থানীয়রা সেখানে ছুটে আসেন। প্রথমে তারাই গাড়ির আগুন নেভানোর চেষ্টা করেন। পরে খবর দেওয়া হয় দমকলে। শেষে দমকল এসে আগুন আয়ত্তে আনে। গাড়ি থেকে হুড়োহুড়ি করে নামতে গিয়ে বেশ কয়েকজন যাত্রী অল্পবিস্তর চোট পেয়েছেন। স্থানীয় বাসিন্দারাই তাদের সেবা শুশ্রূষা করেন। বর্তমানে সকল যাত্রী সুস্থ রয়েছে বলে দলীয় সূত্রে জানা গিয়েছে।

বন্ধ করুন