বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বেড়ানোর আনন্দ মাটি, পর্যটক বোঝাই গাড়িতে আগুন

বেড়ানোর আনন্দ মাটি, পর্যটক বোঝাই গাড়িতে আগুন

আগুনে জ্বলছে গাড়ি। ছবিটি প্রতীকী। (টুইটার)

ঘটনায় হতাহতের কোনও খবর পাওয়া যায়নি। সকলেই নিরাপদে বাইরে বেরিয়ে আসতে পেরেছেন।

ঘুরতে গিয়ে ঘটলো বিপত্তি। ফেটে গেল গ্যাস চালিত গাড়ির সিলিন্ডার। ক্ষণিকের মধ্যে দাউ দাউ আগুনে ভস্মীভূত হয়ে গেল গাড়িটি। গাড়িতে আগুন লেগে ঘোরার আনন্দ মাটি হয়ে গেল পর্যটকদের। হুগলির গোঘাট সংলগ্ন রাস্তায় পর্যটক বোঝাই ওই গাড়িতে আগুন লাগে। ঘটনায় হতাহতের কোনও খবর পাওয়া যায়নি। সকলেই নিরাপদে বাইরে বেরিয়ে আসতে পেরেছেন।

পুলিশ সূত্রে জানা যাচ্ছে, একটি মারুতি ভ্যানে করে সপরিবারে ঘুরতে বেরিয়ে ছিলেন বেশ কয়েক জন পর্যটক। গাড়িতে করেই তারা বাঁকুড়ার সোনামুখী থেকে কামালপুরের দিকে আসছিলেন। তখনই ঘটে এই দুর্ঘটনা। পশ্চিম গোঘটের কাছে আসতেই আচমকা গাড়ির সিলিন্ডার ফাটে। সঙ্গে সঙ্গে গাড়ি বন্ধ হয়ে যায়। তারপরেই আগুন ধরে যায় গাড়িতে। বিপত্তি বুঝে সকলেই গাড়ি থেকে বেরিয়ে আসেন। পর্যটকদের সঙ্গে একজন শিশুও ছিল।

সিলিন্ডার ফাটার বিকট শব্দ শুনতে পেয়ে স্থানীয়রা সেখানে ছুটে আসেন। প্রথমে তারাই গাড়ির আগুন নেভানোর চেষ্টা করেন। পরে খবর দেওয়া হয় দমকলে। শেষে দমকল এসে আগুন আয়ত্তে আনে। গাড়ি থেকে হুড়োহুড়ি করে নামতে গিয়ে বেশ কয়েকজন যাত্রী অল্পবিস্তর চোট পেয়েছেন। স্থানীয় বাসিন্দারাই তাদের সেবা শুশ্রূষা করেন। বর্তমানে সকল যাত্রী সুস্থ রয়েছে বলে দলীয় সূত্রে জানা গিয়েছে।

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

১৫ মার্চ মীন রাশিতে উদয় বুধের,২রাশি হবে ভাগ্যবান, আয় বাড়বে বিপুল 'দাদু হওয়ার বয়সে এখনও...' গঙ্গাবক্ষে রোম্যান্টিক মুডে কাঞ্চন, হলেন ট্রোল্ড ছিটকে দিলেন ক্রলির স্টাম্প, রাঁচির ১ম স্পেলেই ৩ উইকেট বাংলার আকাশ দীপের- ভিডিয়ো বিয়ের মরশুমে ২০% বেড়েছে চাহিদা, ৭ দিনে পঞ্চমবারের মতো কলকাতায় বাড়ল সোনার দাম ভয়ে গায়ে দেবে কাঁটা, ভূত দেখার অভিজ্ঞতা ভাগ করে নিলেন অজয় দেবগন সপ্তাহের শেষে শনির দশা বহু জেলায়, বাংলার কোথায় কবে বৃষ্টি হবে? অভিনেত্রী নয়, ভারতীয় সেনায় যোগ দিতে চেয়েছিলেন জয়া! সুযোগ না পেয়ে কী বললেন? নো বলে মিস প্রথম উইকেট, মালিঙ্গা-স্টোকসদের সঙ্গে এক সারিতে জায়গা করলেন আকাশ সিভিক ভলান্টিয়ারদের জুনিয়র কনস্টেবল পদে নিয়োগ, লোকসভা ভোটের আগে হতে পারে ঘোষণা অর্ডার করলেই উড়ে আসছে কফি, ওয়েটার ছাড়াই ধরা দিচ্ছে হাতে! ঘটনায় তাজ্জব শহর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.