বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Mid-Day Meal: মিড–ডে মিলের রান্নাঘরে অগ্নিকাণ্ড, কুলটির স্কুলে পুড়ে ছাই খাদ্যসামগ্রী

Mid-Day Meal: মিড–ডে মিলের রান্নাঘরে অগ্নিকাণ্ড, কুলটির স্কুলে পুড়ে ছাই খাদ্যসামগ্রী

মিড ডে মিল (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)

এই ঘটনা দেখে রাঁধুনিদের দাবি, কেউ বা কারা ইচ্ছে করেই আগুন লাগিয়েছে রান্নাঘরে। যাতে ক্ষতি হয়ে যায়। আগুন লাগলার কারণ এখনও বোঝা যায়নি। রাঁধুনিরা সারা মাসের বাজার একেবারেই কিনে রেখেছিলেন। সেইসব আগুনে পুড়ে গিয়েছে। ক্ষয়ক্ষতির মোট পরিমাণ ২০–২৫ হাজার টাকা।

আজ, শুক্রবার স্কুলের মিড–ডে মিলের রান্নাঘরে আগুন লাগল। আর তার জেরে ভস্মীভূত হয়ে গেল রান্নার সরঞ্জাম থেকে সঞ্চিত খাদ্য সামগ্রী। এই ঘটনায় বেশ চাপে পড়ে গিয়েছে স্কুল কর্তৃপক্ষ। পুড়ে ছাই হয়ে গিয়েছে রান্নাঘরের ভিতরে থাকা খাবার। শুক্রবারের এই ঘটনায় হুলস্থূল কাণ্ড বেঁধে যায় কুলটি অবৈতনিক প্রাথমিক বিদ্যালয়ে।

ঠিক কী ঘটেছে কুলটিতে? স্থানীয় সূত্রে খবর, কুলটি অবৈতনিক প্রাথমিক বিদ্যালয় বসিরহাটের হাড়োয়া থানার অন্তর্ভুক্ত। রোজকার মতোই আজ, শুক্রবার সকালে মিড–ডে মিল রান্নার জন্য স্কুলের রান্নাঘরের দরজা খুলে ভিতরে ঢোকেন রাঁধুনিরা। তখনই আঁতকে ওঠেন রাঁধুনিরা। তাঁরা দেখেন, আগুন লেগে পুড়ে ছাই হয়ে গিয়েছে রান্নাঘরে রাখা সমস্ত খাদ্যসামগ্রী এবং রান্নার সরঞ্জাম।

ঠিক কী বলছেন রাঁধুনিরা?‌ এই ঘটনা দেখে রাঁধুনিদের দাবি, কেউ বা কারা ইচ্ছে করেই আগুন লাগিয়েছে রান্নাঘরে। যাতে ক্ষতি হয়ে যায়। আগুন লাগলার কারণ এখনও বোঝা যায়নি। রাঁধুনিরা সারা মাসের বাজার একেবারেই কিনে রেখেছিলেন। সেইসব আগুনে পুড়ে গিয়েছে। ক্ষয়ক্ষতির মোট পরিমাণ ২০–২৫ হাজার টাকা।

তারপর কী ঘটল সেখানে?‌ পুলিশ সূত্রে খবর, আগুনে পুড়ে গিয়েছে কুলটি অবৈতনিক প্রাথমিক বিদ্যালয়ের খাদ্যসামগ্রী থেকে রান্নার সরঞ্জাম। কী করে আগুন লেগে তা নিভে গেল সেটা বোঝা যাচ্ছে না। দমকল আধিকারিকদের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। তাঁরা এসে খতিয়ে দেখবেন। এই ঘটনার সঙ্গে কারা জড়িত তা খুঁজে দেখা হচ্ছে। ঘটনাস্থলে হাজির হন লাউগাছি বিট হাউসের পুলিশ। তদন্ত শুরু করা হয়েছে।

বাংলার মুখ খবর

Latest News

বাজ পড়ছে বার বার! আপনার ফোনে কি দামিনী অ্যাপ আছে? মালদার ঘটনায় নড়ে বসল প্রশাসন লিরিক্সের সঙ্গে সরগমের খেল!নয়া আন্দাজে কেকেআরের থিম সং গেয়ে তাক লাগালেন অন্তরা সাঁতার পোশাকে হাঁটলেন মেয়েরা, রেড সি ফ্যাশন উইকে অন্য রঙে সৌদি ভোটের দিনেও আলাদা বচ্চনরা! ভাঙা হাতে একা ভোট কেন্দ্রে ঐশ্বর্য,একসঙ্গে জয়া-অমিতাভ ঘূর্ণাবর্ত ও অক্ষরেখার জুটিতে ভাসবে বাংলা! প্রবল ভারী বৃষ্টি হবে কোন কোন জেলায়? শত্রুকে হারিয়ে আসবে জয়, আসতে পারে নতুন চাকরির অফার! শুভ রাজযোগে লাকি কারা? ভোট দিতে পারলেন না মুখ্যমন্ত্রীর ভাই বাবুন, হাওড়ার ভোটার গোটা ঘটনায় অবাক 'কোনও দেশই তাদের…' ভারতীয় অর্থনীতির আসল ইস্য়ু নিয়ে মুখ খুললেন রঘুরাম রাজন ফের ঊর্ধ্বমুখী করোনার গ্রাফ! বাংলাতেও এবার FLiRT, কী বলছেন বিশেষজ্ঞরা মহাকাশে বেড়াতে গেলেন প্রথম ভারতীয়, প্রাইভেট মহাকাশযানে পাড়ি দিলেন তাঁরা

Latest IPL News

লিরিক্সের সঙ্গে সরগমের খেল!নয়া আন্দাজে কেকেআরের থিম সং গেয়ে তাক লাগালেন অন্তরা আইপিএলে ডাহা ফেল হার্দিকরা, রোহিতদের সঙ্গে পর্যালোচনায় বসবে মুম্বই ম্যানেজমেন্ট! IPL-এ দুরন্ত পারফরমেন্স,রিজার্ভ ক্রিকেটার হিসেবে অজিদের বিশ্বকাপ দলে ম্যাকগার্ক আমদাবাদে ৪ ISIS জঙ্গিকে গ্রেফতার করল ATS, মঙ্গলবারই আছে KKR-র ম্যাচ 'বরোদার অধিনায়ক বলেছিল দলে তোমার জায়গা নেই,ওর জন্যই আজ আমি এখানে’, বলছেন স্বপনীল SA সিরিজের জন্য WI দল ঘোষণা, IPL 2024-এর কারণে শক্তিশালী দল গড়তে পারেনি উইন্ডিজ হোম অ্যাডভান্টেজ কাজে লাগাতে পারেনি… PBSK-র ব্যর্থতার কারণ জানালেন সঞ্জয় বাঙ্গার IPL-র স্বার্থে বড় আত্মত্যাগ ক্যারিবিয়ানদের, অধিনায়ককে ছাড়াই নামছে T20 সিরিজে ধোনির ভবিষ্যত কি সেটা ও ভালো করেই জানে:- মাহির প্রশংসা করে এরিক সিমন্সের মন্তব্য IPL 2024: ধোনির ১১০ মিটারের ছক্কায় 'রিঙ্কু ভীতি' গ্রাস করেছিল যশ দয়ালের বাবাকে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.