বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > উদ্ধার হয়েছে মণীশ শুক্ল খুনে ব্যবহৃত আগ্নেয়াস্ত্রের, ১১ মাস পর দাবি CID-র
মণীশ শুক্লা (ফাইল ছবি, সৌজন্য ফেসবুক)
মণীশ শুক্লা (ফাইল ছবি, সৌজন্য ফেসবুক)

উদ্ধার হয়েছে মণীশ শুক্ল খুনে ব্যবহৃত আগ্নেয়াস্ত্রের, ১১ মাস পর দাবি CID-র

  • শনিবার ধৃতকে নিয়ে সোদপুরে রেলের সাইডিংয়ে যান গোয়েন্দারা। সেখানে মাটি খুড়ে উদ্ধার হয় একটি পিস্তল। সেই পিস্তলই মণীশকে খুনে ব্যবহার করা হয়েছিল কি না তা জানা যাবে ফরেন্সিক পরীক্ষার পর।

বিজেপি নেতা মণীশ শুক্ল খুনে ঠিক ১১ মাসের মাথায় ওই ঘটনায় ব্যবহৃত আগ্নেয়াস্ত্র উদ্ধার হয়েছে বলে দাবি করল CID. শনিবার সোদপুরে রেলের সাইডিংয়ের পাশে মাটি খুড়ে উদ্ধার হয়েছে পিস্তলটি। মণীশ কুমার নামে এক দুষ্কৃতীকে জিজ্ঞাসাবাদ করে পিস্তলের হদিশ মিলেছে বলে দাবি করছেন গোয়েন্দারা। এর আগেও এই ঘটনায় একটি পিস্তল উদ্ধার করেছিলেন তাঁরা।

CID সূত্রে জানা গিয়েছে, হরিয়ানায় একটি ডাকাতির ঘটনায় গ্রেফতার হয়েছিল মণীশ কুমার। পরে জানা যায় সে মণীশ শুক্ল খুনেও যুক্ত। এর পর অভিযুক্তকে ট্রানজিট রিম্যান্ডে কলকাতা নিয়ে আসেন CID-র গোয়েন্দারা। জেরায় জানা যায়, মণীশকে খুনের পর আগ্নেয়াস্ত্র পুঁতে ফেলেছিল সেই।

শনিবার ধৃতকে নিয়ে সোদপুরে রেলের সাইডিংয়ে যান গোয়েন্দারা। সেখানে মাটি খুড়ে উদ্ধার হয় একটি পিস্তল। সেই পিস্তলই মণীশকে খুনে ব্যবহার করা হয়েছিল কি না তা জানা যাবে ফরেন্সিক পরীক্ষার পর। আগামীকাল ফের মণীশ কুমারকে আদালতে পেশ করবে CID.

গত বছর ৪ অক্টোবর বিটি রোডের পাশে টিটাগড় থানা থেকে ঢিল ছোড়া দূরত্বে আততায়ীদের গুলিতে খুন হন মণীশ শুক্লা। ওই ঘটনার তদন্তভার CID-র হাতে দেয় রাজ্য সরকার। মণীশ শুক্ল খুনে এখনো পর্যন্ত ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

 

বন্ধ করুন