বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > রাতেও বোমার আওয়াজ শুনেছি, সিউড়িতে বললেন ফিরহাদ, গ্রেফতার কাজল শাহসহ ১৫

রাতেও বোমার আওয়াজ শুনেছি, সিউড়িতে বললেন ফিরহাদ, গ্রেফতার কাজল শাহসহ ১৫

সিউড়িতে ফিরহাদ হাকিম।

শনিবার সিউড়ির বাঁশজোড় গ্রামে উদ্ধার হয় ফইজুল শেখ নামে এক যুবকের দেহ। অভিযোগ ওঠে তৃণমূল নেতা কাজল শাহর গোষ্ঠীর দিকে। নিহতের পরিবারের দাবি, বালিঘাটের দখল নিয়ে বিবাদের জেরে খুন করা হয়েছে ফইজুলকে।

মন্ত্রী ফিরহাদ হাকিমের সঙ্গে ছবি তোলার কয়েক ঘণ্টার মধ্যে সিউড়িতে বালিখাদানের দখল নিয়ে খুনের ঘটনায় গ্রেফতার তৃণমূল নেতা কাজল শাহ। ওই ঘটনায় কাজল শেখসহ ১৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশি ব্যর্থতা মেনে নিয়ে আরও কড়া পদক্ষেপের নির্দেশ দিয়েছেন বলে জানিয়েছেন তিনি।

শনিবার সিউড়ির বাঁশজোড় গ্রামে উদ্ধার হয় ফইজুল শেখ নামে এক যুবকের দেহ। অভিযোগ ওঠে তৃণমূল নেতা কাজল শাহর গোষ্ঠীর দিকে। নিহতের পরিবারের দাবি, বালিঘাটের দখল নিয়ে বিবাদের জেরে খুন করা হয়েছে ফইজুলকে। ওদিকে ঘটনার পর থেকে গ্রামে শুরু হয়েছে বোমাবাজি। এই ঘটনার পর রাতভর তল্লাশিতে কাজল শেখসহ ১৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ। ওদিকে রাতে ভাইরাল হয় একটি ছবি। তাতে দেখা যায় জেলা সফররত মন্ত্রী ফিরহাদ হাকিমের সঙ্গে ছবি তুলেছেন কাজল শেষ।

এই নিয়ে রবিবার সকালে সিউড়িতে বসে ফিরহাদ বলেন, ‘রাতেও আমি বোমার আওয়াজ পেয়েছি। এডিজি আইনশৃঙ্খলাকে ফোন করে বলেছি এসব বন্ধ করতে হবে। তাতে যত ফোর্স দরকার হয় লাগান। আইন মেনে বালি তুলতে হবে। সরকার এসব বরদাস্ত করবে না।’ কাজল শাহর সঙ্গে তাঁর ছবি নিয়ে ফিরহাদ বলেন, ‘কত লোক আসে ছবি তুলতে। সবাইকে আমি চিনি না কি?’ বলে রাখি, বীরভূমের জেলাশাসকের বাসভবনে হামলায় অভিযুক্ত এই কাজল শাহ।

 

বন্ধ করুন