প্রতীকি ছবি
প্রতীকি ছবি

দুর্গাপুরে সরস্বতী ভাসানে চলল গুলি, আহত বেশ কয়েকজন

  • অভিযোগ, কিছুক্ষণের মধ্যেই সেখানে হাজির হয় বেশ কয়েকজন সশস্ত্র দুষ্কৃতী। শূন্যে গুলি চালাতে শুরু করে তারা। এর পর তির ছুঁড়তে শুরু করে ওই দুষ্কৃতীরা।

দুর্গাপুরে সরস্বতী ভাসানে চলল গুলি। পুজো উদ্যোক্তাদের সঙ্গে পুজোর আয়োজকদের বিবাদে রণক্ষেত্রের চেহারা নিল দুর্গাপুরের মাধাইপুর এলাকা। রবিবার রাতের ঘটনা।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রবিবার রাতে প্রতিমা বিসর্জনের শোভাযাত্রা বার করেন গৌরবাজার এলাকার একটি পুজো কমিটির সদস্যরা। রাস্তা জুড়ে শোভাযাত্রা চলায় আটকে পড়ে একাধিক বালির লরি। এর পরই লরিচালকদের সঙ্গে বচসা বাঁধে পুজো উদ্যোক্তাদের।

অভিযোগ, কিছুক্ষণের মধ্যেই সেখানে হাজির হয় বেশ কয়েকজন সশস্ত্র দুষ্কৃতী। শূন্যে গুলি চালাতে শুরু করে তারা। এর পর তির ছুঁড়তে শুরু করে ওই দুষ্কৃতীরা। তাতে বেশ কয়েকজন পুজো কমিটির সদস্য আহত হয়েছেন। পুলিশ পৌঁছে পরিস্তিতি নিয়ন্ত্রণে আনে।

এলাকায় বালি মাফিয়াদের তাণ্ডবের প্রতিবাদে সোমবার সকালে পথ অবরোধ করেন স্থানীয়রা। তাদের দাবি, তৃণমূলের মদতে এলাকায় বালি মাফিয়াদের বাড়বাড়ন্ত হয়েছে। পুলিশে অভিযোগ করেও সুরাহা মেলে না। অবিলম্বে দোষীদের গ্রেফতারির দাবিতে সরব হন তারা।

বন্ধ করুন