বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > অর্জুন সিংয়ের জগদ্দলের বাড়ির সামনে চলল গুলি, জখম ১
অর্জুন সিংযের জগদ্দলের বাড়ির সামনে চলল গুলি, জখম ১: ছবি (‌সংগৃহীত)‌
অর্জুন সিংযের জগদ্দলের বাড়ির সামনে চলল গুলি, জখম ১: ছবি (‌সংগৃহীত)‌

অর্জুন সিংয়ের জগদ্দলের বাড়ির সামনে চলল গুলি, জখম ১

  • উপস্থিত পুলিশ আধিকারিকদের সঙ্গে বাক বিতণ্ডায় জড়িযে পড়েন সাংসদ অর্জুন সিং। তাঁর দাবি, জখম ওই যুবক বিজেপির সক্রিয় কর্মী।

আবারও গুলি চালনার ঘটনায় তপ্ত হয়ে উঠল জগদ্দল।গুলি চলল বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের জগদ্দলের বাড়ির কাছে। বিজেপি কর্মীকে লক্ষ্য করে গুলি চালানোর অভিযোগ উঠল দুষ্কৃতীদের বিরুদ্ধে। ঘটনায় গুলিবিদ্ধ হয়ে জখম হয়েছেন এক যুবক। ঘটনায় উপস্থিত পুলিশ আধিকারিকদের সঙ্গে বাক বিতণ্ডায় জড়িযে পড়েন সাংসদ অর্জুন সিং। তাঁর দাবি, জখম ওই যুবক বিজেপির সক্রিয় কর্মী। ঘটনা ঘিরে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে গোটা এলাকায়।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সোমবার দুপুরে ঘটনাটি ঘটেছে জগদ্দলে। এদিন সাংসদ অর্জুন সিংয়ের বাড়ির কিছুটা দূরে আচমকা রাজু সাউ নামে এক যুবককে লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা।

গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন রাজু। রক্তাক্ত অবস্থায় ঘটনাস্থল থেকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভরতি করা হয় ওই যুবককে। খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয় জগদ্দল থানার পুলিশ। এর পরেই বাড়ি থেকে বেরিয়ে আসেন অর্জুন সিং। তিনি দাবি করেন, রাজু সাউ বিজেপির সক্রিয় সদস্য। তৃণমূলের দুষ্কৃতীরা তাঁকে গুলি করেছে বলে অভিযোগ তোলেন অর্জুন সিং।

এদিন তিনি বলেন, ‘‌ এভাবে গণতন্ত্রের হত্যালীলা চলছে।’‌ এক পুলিশ আধিকারিককে উদ্দেশ্য করে অর্জুন সিংকে বলতে শোনা যায়, ‘আপনিই এসব করিয়েছেন।’ পুলিশ আধিকারিক অভিযোগ উড়িয়ে দিলে অর্জুন পাল্টা অভিযোগ করেন, ‘এতে আপনারই লাভ আছে।’ তিনি প্রশ্ন তোলেন, ‘‌কেন ঘটনা ঘটার এক ঘণ্টা পরে পুলিশ এল?‌ এর পর অর্জুন সিং বলতে থাকেন, ‘লজ্জা করে না। খুন করাচ্ছেন। বসে বসে লুঠ করাচ্ছেন।’ অন্য দিকে, পুলিশ আধিকারিক সমস্ত অভিযোগ উড়িয়ে দিয়ে তদন্ত শুরু করেন। অবশ্য ওই যুবককের উপর গুলিচালনার অর্জুন সিংয়ের অভিযোগ অস্বীকার করেছে স্থানীয় তৃণমূল নেতৃত্ব।

 

বন্ধ করুন