বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মালদায় ঢুকে পড়ল করোনা, ভিনরাজ্য থেকে ফেরা শ্রমিকের দেহে মিলল সংক্রমণ
ফাইল ছবি
ফাইল ছবি

মালদায় ঢুকে পড়ল করোনা, ভিনরাজ্য থেকে ফেরা শ্রমিকের দেহে মিলল সংক্রমণ

  • সোমবার মানিকচক কলেজের সরকারি কোয়ারেন্টাইনে থাকা ৪৭ বছর বয়সী ওই ব্যক্তির লালারস পরীক্ষায় করোনার সংক্রমণ ধরা পড়ে।

পশ্চিমবঙ্গে করোনা আক্রান্তের খোঁজ মিলল আরও এক জেলায়। এবার মালদায় Covid-19 সংক্রমণ ধরা পড়ল ভিনরাজ্য ফেরত শ্রমিকের দেহে। এই প্রথম করোনা সংক্রমণ ধরা পড়ল মালদায়। আক্রান্ত ব্যক্তি মানিকচক থানা এলাকার চৌকিমিরদাপুরের বাসিন্দা বলে জানা গিয়েছে। তবে ভিনরাজ্য থেকে ফিরে কোয়ারেন্টাইন সেন্টারে ছিলেন তিনি। তাঁর লালারসের নমুনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে। ওই ব্যক্তি মালদা আসার পথে কার কার সংস্পর্শে এসেছিলেন তার খোঁজ করছে পুলিশ।

মালদা মেডিক্যাল কলেজে গত সপ্তাহ থেকে শুরু হয়েছে করোনা পরীক্ষা। জেলার নানা প্রন্ত থেকে সেখানে পৌঁছচ্ছে নমুনা। সোমবার মানিকচক কলেজের সরকারি কোয়ারেন্টাইনে থাকা ৪৭ বছর বয়সী ওই ব্যক্তির লালারস পরীক্ষায় করোনার সংক্রমণ ধরা পড়ে। তাঁকে আইসোলেশন ওয়ার্ডে স্থানান্তরিত করেছে জেলা স্বাস্থ্য দফতর। তাঁকে শিলিগুড়ির ডাক্তার চ্যাংয়ের করোনা হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে বলে জানা গিয়েছে।

সূত্রের খবর, গত ২৩ এপ্রিল কলকাতা থেকে একটি ভাড়ার গাড়িতে মালদা ফেরেন ওই ব্যক্তি। তাঁর সঙ্গে আরও ৭ জন ছিলেন ওই গাড়িতে। তাদের মধ্যে ৩ জন কলকাতা পুলিশের কর্মী বলেও জানা গিয়েছে। এদের ঠিকানা খোঁজ করে কোয়ারেন্টাইনে পাঠানোর তোড়জোড় চলছে। কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে ওই ব্যক্তির গোটা পরিবারকে।



বন্ধ করুন