বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Habra: স্নান করতে গিয়ে অবাক কাণ্ড! যুবকের কানের ভিতরে ঢুকে গেল জ্যান্ত মাছ
যুবকের কান থেকে বের করা হয় এই মাছটি।
যুবকের কান থেকে বের করা হয় এই মাছটি।

Habra: স্নান করতে গিয়ে অবাক কাণ্ড! যুবকের কানের ভিতরে ঢুকে গেল জ্যান্ত মাছ

  • হাসপাতালে সুপার বিবেকানন্দ বিশ্বাস জানান, ‘ওই যুবক বাড়িতে কান থেকে মাছ বের করার চেষ্টা করে বিফল হয়। হাসপাতালে আসেন। এরপর আমরা অস্ত্রপ্রচার ছাড়াই কান থেকে মাছ বের করেছি।’ কালিদাসের কথায়, ‘স্নান করার সময় কানে কিছু একটা ঢুকে যায়।

পুকুরে স্নান করতে গিয়ে ঘটল বিপত্তি। আচমকা কানের মধ্যে ঢুকে গেল একটি ছোট মাছ। যার জেরে যন্ত্রণায় ছটফট করছিলেন এক যুবক। অবশেষে তার কান থেকে মাছ বের করলেন চিকিৎসকরা। ঘটনাটি উত্তর ২৪ পরগনার হাবরার নগরউখড়া মোড়ের। কালীদাস তাপস রাহা নামে এক যুবককে কানে ঢুকে গিয়েছিল জ্যান্ত মাছ। এই ঘটনায় শোরগোল পড়ে যায় এলাকায়।

হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, পেশায় কাপড় ব্যবসায়ী ওই যুবক পুকুরে স্নান করতে যাওয়ার সময় কিছু একটা তার কানে কিছু একটা ঢুকে যায়। তবে কী ঢুকেছিল তা তিনি বুঝতে পারেননি। কিছুক্ষণের মধ্যেই শুরু হয়ে যায় প্রবল যন্ত্রণা। এরপরে যন্ত্রণায় ছটফট করতে থাকেন ওই যুবক। পরিবারের সদস্যরা দেখতে পান তার কানের ভিতরে ঢুকে রয়েছে একটি ছোট্ট মাছ। তারা কান থেকে মাছটি বের করার চেষ্টা করেন। কিন্তু, অনেক চেষ্টা করেও ব্যর্থ হন। অবশেষে তাকে হাবরা স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

হাসপাতালে সুপার বিবেকানন্দ বিশ্বাস জানান, ‘ওই যুবক বাড়িতে কান থেকে মাছ বের করার চেষ্টা করে বিফল হয়। হাসপাতালে আসেন। এরপর আমরা অস্ত্রোপচার ছাড়াই কান থেকে মাছ বের করেছি।’ কালীদাসের কথায়, ‘স্নান করার সময় কানে কিছু একটা ঢুকে যায়। প্রথমে বুঝতে পারিনি সেটা মাছ। এরপর আমি যন্ত্রণায় ছটফট করতে থাকি। নিজে বেশ কয়েকবার বারবার চেষ্টা করেছিলাম। কিন্তু বের করতে পারিনি। এরপরে আমি হাসপাতালে যাই। চিকিৎসকরা আমার কান থেকে মাছটি টেনে বার করেন।’ বর্তমানে সুস্থ রয়েছেন ওই যুবক।

বন্ধ করুন