বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > সুন্দরবনে ফের বাঘের হানা, অল্পের জন্য প্রাণে বাঁচলেন মৎস্যজীবী
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

সুন্দরবনে ফের বাঘের হানা, অল্পের জন্য প্রাণে বাঁচলেন মৎস্যজীবী

  • প্রাণে বাঁচতে আর্তচিৎকার শুরু করেন তিনি। পিছন ঘুরে তাঁর সঙ্গীরা দেখেন গৌরবাবুর ঘাড় কামড়ে জঙ্গলে নিয়ে যাওয়ার চেষ্টা করছে বাঘটি।

অল্পের জন্য বাঘের মুখ থেকে ফিরলেন সুন্দরবনের এক মৎস্যজীবী। গুরুতর আহত অবস্থায় ক্যানিং মহকুমা হাসপাতালে ভর্তি গৌর মিস্ত্রী নামে ওই ব্যক্তি। ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে বাসন্তীর সাতজেলিয়া গ্রাম পঞ্চায়েত এলাকায়।

গ্রামবাসীরা জানিয়েছেন, শনিবার সকালে আরও ২ জনের সঙ্গে মরিচঝাঁপিতে মাছ ধরতে যান সাতজেলিয়া গ্রাম পঞ্চায়েতের ইমলিবাড়ি গ্রামের বাসিন্দা গৌরবাবু। নৌকা থেকে চরে নেমে মাছ ধরছিলেন তাঁরা। এভাবেই ২ সঙ্গীর থেকে কিছুটা দূরে চলে যান তিনি। তখনই তাঁর ওপরে পিছন থেকে হামলে পড়ে একটি রয়্যাল বেঙ্গল টাইগার।

প্রাণে বাঁচতে আর্তচিৎকার শুরু করেন তিনি। পিছন ঘুরে তাঁর সঙ্গীরা দেখেন গৌরবাবুর ঘাড় কামড়ে জঙ্গলে নিয়ে যাওয়ার চেষ্টা করছে বাঘটি। হাতের কাছে থাকা নৌকার বৈঠা ও লাঠি দিয়ে কোনওক্রমে বাঘটিকে তাড়ান তাঁড়া। লাঠির ঘায়ে রণে ভঙ্গ দিয়ে জঙ্গলে পালায় বাঘ। তার পর গৌরবাবুকে নৌকায় তুলে গ্রামে ফেরেন অন্য মৎস্যজীবীরা।

গুরুতর আহত গৌরমণ্ডলকে প্রাথমিক চিকিৎসার পর ক্যানিং মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁর অবস্থা গুরুতর বলে জানিয়েছেন চিকিৎসকরা।

 

বন্ধ করুন