বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মালবাজারে হড়পা বানে স্বজনহারাদের বাড়িতে মমতা, মিছিল করবেন শুভেন্দুও

মালবাজারে হড়পা বানে স্বজনহারাদের বাড়িতে মমতা, মিছিল করবেন শুভেন্দুও

শুভেন্দু অধিকারী ও মমতা বন্দ্যোপাধ্যায়। ফাইল ছবি

এদিন মুখ্যমন্ত্রীর এই কর্মসূচি কার্যত পূর্ব নির্ধারিত ছিল না। মঙ্গলবার তিনি দেখা করবেন বলেই কথা ছিল। কিন্তু হাসিমারাতে নেমেই তিনি চলে আসেন মালবাজারে স্বজনহারাদের পরিবারে। তিনি সবরকম আশ্বাস দেন তাঁদের।

মালবাজার হড়পা বানকাণ্ডকে ঘিরে এবার রাজ্যের যুযুধান দুই শিবিরের মধ্যে দড়ি টানাটানি তুঙ্গে। সোমবার উত্তরবঙ্গ সফরে গিয়েছেন বাংলার মুখ্যমন্ত্রী। উত্তরবঙ্গে পা দিয়েই তিনি হড়পা বানে ক্ষতিগ্রস্ত পরিবারের সঙ্গে দেখা করেন। আর বিজেপি সূত্রে খবর, মমতার উত্তরবঙ্গ সফর মিটলেই মালবাজারে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর নেতৃত্বে বড় মিছিল করা হবে।

দশমীর রাতে জলপাইগুড়ির মালবাজারের ভয়াবহ বিপর্যয়ের রেশ কাটেনি এখনও। এনিয়ে রাজনৈতিক চাপানউতোরও তুঙ্গে। এবার উত্তরবঙ্গ সফরে গিয়েই মালবাজারে হড়পা বানে ক্ষতিগ্রস্ত পরিবারগুলির সঙ্গে দেখা করলেন মমতা বন্দ্যোপাধ্যায়। মঙ্গলবার তিনি তাঁদের সঙ্গে দেখা করেন। স্বজনহারাদের সঙ্গে এদিন তিনি কথা বলেন।

তবে এদিন মুখ্যমন্ত্রীর এই কর্মসূচি কার্যত পূর্ব নির্ধারিত ছিল না। মঙ্গলবার তিনি দেখা করবেন বলেই কথা ছিল। কিন্তু হাসিমারাতে নেমেই তিনি চলে আসেন মালবাজারে স্বজনহারাদের পরিবারে। তিনি সবরকম আশ্বাস দেন তাঁদের।

এদিকে মালবাজারে হড়পা বানে ৮ জনের মৃত্যু প্রসঙ্গে মমতার ক্ষমা চাওয়া দরকার বলে আগেই জানিয়েছিলেন শুভেন্দু। এবার তিনি জানিয়েছেন, মালবাজারে বড় মিছিল হবে। সেই মিছিলে আমিও থাকব। বিজেপি সূত্রে খবর, নভেম্বর মাসের প্রথম দিকেই মালবাজারে মিছিল করা হবে। বিরোধীদের দাবি, মালবাজারে এতদিন বাদে ড্যামেজ কন্ট্রোলে গিয়েছেন বাংলার মুখ্যমন্ত্রী।

বন্ধ করুন