বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > শীতলকুচি কাণ্ডে ফের তলব কোচবিহারের প্রাক্তন পুলিশ সুপারকে
আইপিএস দেবাশিস ধর। 
আইপিএস দেবাশিস ধর। 

শীতলকুচি কাণ্ডে ফের তলব কোচবিহারের প্রাক্তন পুলিশ সুপারকে

  • শীতলকুচি কাণ্ডের পরই তৃণমূলের জেলা সভাপতি পার্থপ্রতীম রায়কে ফোন করে ‘SP, IC-কে ফাঁসাতে হবে’ বলে উল্লেখ করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তার পর ক্ষমতায় ফিরে এই ঘটনার CID তদন্তের নির্দেশ দেন তিনি।

শীতলকুচি কাণ্ডে কোচবিহারের অপসারিত পুলিশ সুপার দেবাশিস ধরকে ফের তলব করল সিআইডি। এই ঘটনার তদন্তে নেমে এর আগে দেবাশিসবাবুকে ২ বার জিজ্ঞাসাবাদ করেছেন CID-র গোয়েন্দারা। শুক্রবারই তাঁকে ভবানী ভবনে হাজির হতে নির্দেশ দিয়েছেন তদন্তকারীরা।

শীতলকুচি কাণ্ডের পরই তৃণমূলের জেলা সভাপতি পার্থপ্রতীম রায়কে ফোন করে ‘SP, IC-কে ফাঁসাতে হবে’ বলে উল্লেখ করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তার পর ক্ষমতায় ফিরে এই ঘটনার CID তদন্তের নির্দেশ দেন তিনি। সরিয়ে দেওয়া হয় কোচবিহারের পুলিশ সুপার দেবাশিস ধরকে। তদন্তে নেমে গত জুনে দেবাশিসবাবুকে প্রথম তলব করে CID.

বিধানসভা নির্বাতচনের ভোটগ্রহণের চতুর্থ দফায় কোচবিহারের শীতলকুচি বিধানসভা কেন্দ্রের ১২৬ নম্বর বুথে উন্মত্ত গ্রামবাসীদের রুখতে গুলি চালায় কেন্দ্রীয় বাহিনী। কেন্দ্রীয় বাহিনীর গুলিতে সেখানে মৃত্যু হয় ৪ গ্রামবাসীর। ওই ঘটনার আগে ওই বুথেই স্থানীয় এক রাজবংশী যুবককে গুলি করে খুন করে দুষ্কৃতীরা।

 

বন্ধ করুন