বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > প্রয়াত ভাঙড়ের প্রাক্তন সিপিএম বিধায়ক রাজ্জাক মোল্লা

প্রয়াত ভাঙড়ের প্রাক্তন সিপিএম বিধায়ক রাজ্জাক মোল্লা

প্রয়াত ভাঙড়ের প্রাক্তন সিপিএম বিধায়ক রাজ্জাক মোল্লা

দীর্ঘ রোগভোগের পরে মৃত্যু। 

দীর্ঘ রোগভোগের পরে প্রয়াত হলেন ভাঙড়ের প্রাক্তন বাম বিধায়ক  রাজ্জাক মোল্লা। বার্ধক্যজনিত কারণেই তাঁর জীবনাবসান হয়েছে বলে পারিবারিক সূত্রে জানা গিয়েছে।

কলেজে পড়ার সময় বামপন্থী ছাত্র আন্দোলনের প্রতি আকৃষ্ট হন রাজ্জাক। ক্রমে রাজনীতির মূল স্রোতে যুক্ত হয়ে তিনি রাজ্য সিপিএমের নেতা হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে সফল হন। 

১৯৮৭ সালে অবিভক্ত ভাঙড় বিধানসভার বিধায়ক নির্বাচিত হন জনপ্রিয় সিপিএম নেতা রাজ্জাক মোল্লা। পাঁচ বছর তিনি ভাঙড়ের বিধায়ক হিসেবে ক্ষমতায় আসীন ছিলেন। পদ হারানোর পরেও দীর্ঘ দিন তিনি বামপন্থী রাজনীতির সঙ্গে যুক্ত ছিলেন। তবে মাঝে দল-বিরোধী পদক্ষেপের অভিযোগে দল সিপিএম থেকে বহিষ্কৃত হন রাজ্জাক মোল্লা।

বেশ কয়েক মাস যাবৎ বার্ধক্যজনিত বিবিধ শারীরিক সমস্যা নিয়ে শয্যাশায়ী থাকার পরে বৃহস্পতিবার সকালে প্রয়াত হন এই বাম নেতা। তাঁকে শ্রদ্ধা জানাতে শ্যামনগরের বাসভবনে উপস্থিত হন রশিদ গাজী, তুষার ঘোষ এবং স্থানীয় বাম নেতাদের একাংশ। এদিনই তাঁর শেষকৃত্য সম্পন্ন হবে বলে জানা গিয়েছে।

বাংলার মুখ খবর

Latest News

এগরায় রামনবমীর শোভাযাত্রায় পাথর ছোড়ার অভিযোগ, জখম ৪, আটক ৪ 'রামভক্ত' সৃজিতের প্রথম ছবির নায়িকা, আছে অমর্ত্য সেনের সঙ্গে নিবিড় যোগ, বলুন তো কে? জিততে বোলারদের ডাবল হ্যাটট্রিক করতে হত-পিচ নিয়ে অভিযোগ নেই,ব্যাটারদের দুষলেন গিল লোকসভা ভোটের আগে বিস্ফোরণ রাজ্যে, রামনবমীর রাতে বিকট আওয়াজে কাঁপল জামুড়িয়া জুড়তে পারে আরও ৬ লাইন! ৫ মিনিট ছাড়া মেট্রো চালাতে পরিকল্পনা ইস্ট-ওয়েস্ট করিডরে বিতর্কের আবহে বদলাবে আকবর ও সীতার 'পরিচয়', দুই সিংহের নয়া নামের প্রস্তাব বাংলার রাত ২ টোয় স্নান করতে যান দিব্যাণী! অজানা গল্প ফাঁস 'ফুলকি'র দিদার সব থেকে দামি প্লেয়ার দলের দুর্বলতা হতে পারে না- ঘুরিয়ে স্টার্ককে কটাক্ষ পাঠানের আফগানদের বিরুদ্ধে T20I সিরিজে না অজিদের, পালটা বিগ ব্যাশে না খেলার হুমকি রশিদের বেঙ্গালুরুতে বিরাটদের খেলা দেখার টিকিটের থেকে সস্তা ভারত-তুরস্কের বিমানের টিকিট

Latest IPL News

জিততে বোলারদের ডাবল হ্যাটট্রিক করতে হত-পিচ নিয়ে অভিযোগ নেই,ব্যাটারদের দুষলেন গিল সব থেকে দামি প্লেয়ার দলের দুর্বলতা হতে পারে না- ঘুরিয়ে স্টার্ককে কটাক্ষ পাঠানের বেঙ্গালুরুতে বিরাটদের খেলা দেখার টিকিটের থেকে সস্তা ভারত-তুরস্কের বিমানের টিকিট DC-র বিরুদ্ধে ৮৯রানে অলআউট হয় GT, IPL-এর সর্বনিম্ন রানের তালিকায় কোথায় জায়গা হল? পাগল নাকি? মুকেশের উপর বেজায় চটলেন কুলদীপ, পরিস্থিতি সামলাতে ছুটে আসতে হল পন্তকে নিজেদের ডেরায় ল্যাজেগোবরে গিলরা, GT-কে ১০০-র কমেই গুটিয়ে দিয়ে বিরাট জয় পন্তদের ‘চক দে ইন্ডিয়া’র মুহূর্ত ফেরালেন শাহরুখ, মুষড়ে পড়া KKR-কে করলেন অনুপ্রাণিত বিদ্যুৎ গতির স্টাম্প, শূন্যে উড়ে দুর্ধর্ষ ক্যাচ, GT-কে ১০০ টপকাতে দিলেন না পন্ত IPL-এ ঝড় তুলেও বিশ্বকাপে ডাক পাবেন না রিয়ানরা! সামনে এল সম্ভাব্য ভারতীয় স্কোয়াড মার খেয়ে হাড় গুঁড়ো হচ্ছে বোলারদের, IPL-এ ইমপ্যাক্ট বদলি তুলে দেওয়ার দাবি মুডির

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.