বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > প্রাক্তন স্ত্রীর সঙ্গে বচসা চলাকালীন গুলি চালাল যুবক, মিনাখাঁয় তুমুল আলোড়ন

প্রাক্তন স্ত্রীর সঙ্গে বচসা চলাকালীন গুলি চালাল যুবক, মিনাখাঁয় তুমুল আলোড়ন

প্রাক্তন স্বামী–স্ত্রীর দাম্পত্য কলহে ঘটে গেল শুটআউটের ঘটনা। (HT_PRINT)

রুকসানাকে লক্ষ্য করে পরপর তিনটি গুলি চালায় সে। একটি লাগে। বাকি গুলি লক্ষ্যভ্রষ্ট হয়। রুকসানা পারভিনকে পরিবারের লোকজন উদ্ধার করেন। তারপর মিনাখাঁ গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাঁকে কলকাতার আরজি কর হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। 

প্রাক্তন স্বামী–স্ত্রীর দাম্পত্য কলহে ঘটে গেল শুটআউটের ঘটনা। বচসা চলাকালীন মুহূর্তের মধ্যে গুলি চালিয়ে দিল যুবক। এই ঘটনায় আলোড়ন পড়ে গিয়েছে উত্তর ২৪ পরগনার মিনাখাঁয়। রবিবার দাম্পত্য কলহের জেরে গুলি চলতে পারে কেউ কল্পনাও করতে পারেননি। একেবারে প্রাক্তন স্ত্রীর বাড়িতে গিয়ে তাঁকে লক্ষ্য করে গুলি চালনার অভিযোগ উঠল প্রাক্তন স্বামীর বিরুদ্ধে। আর সেই গুলির জেরে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন প্রাক্তন স্ত্রী। এই ঘটনা নিয়ে অভিযোগ দায়ের হয়েছে মিনাখাঁ থানায়। ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত। এই গুলিচালনার ঘটনায় তদন্ত নেমেছে পুলিশ।

ঠিক কী ঘটেছে মিনাখাঁয়?‌ স্থানীয় সূত্রে খবর, প্রাক্তন স্ত্রীকে দ্বিতীয়বার বিয়ে করার প্রস্তাব দিয়েছিল প্রাক্তন স্বামী। কিন্তু এই প্রস্তাব প্রত্যাখ্যান করেন প্রাক্তন স্ত্রী। আর তাতেই রেগে গিয়ে বিবাহবিচ্ছেদ হওয়া স্ত্রীকে গুলি করে প্রাক্তন স্বামী। এটাকে খুন করার চেষ্টার ঘটনা হিসাবেই দেখা হচ্ছে। উত্তর ২৪ পরগনার মিনাখাঁ থানার মালঞ্চ মৌলি এলাকার ঘটনা এখন চর্চার কেন্দ্রবিন্দুতে। এই যুবকের নাম রবিউল সর্দার। সে বসিরহাটের ষোলাদানা এলাকার বাসিন্দা। তিনবছর আগে রুকসানা পারভিনের সঙ্গে বিয়ে হয় রবিউলের। তবে চার মাস আগে রুকসানা পারভিনের সঙ্গে রবিউল সর্দারের বিবাহবিচ্ছেদ হয়। এই বিবাহবিচ্ছেদের কয়েকদিন পরই রবিউল আবার রুকসানাকে বিয়ের প্রস্তাব দেয়। তা প্রত্যাখান করতেই চলে গুলি।

পুলিশ কী তথ্য পেয়েছে?‌ পুলিশ সূত্রে খবর, রুকসানা পারভিনের সঙ্গে বিয়ে হয়েছিল বসিরহাটের রবিউল সর্দারের সঙ্গে। বিয়ের পর থেকেই দু’‌জনের মধ্যে বিবাদ লেগেই থাকত। এই বিবাদ থেকেই বিবাহবিচ্ছেদের দিকে গড়ায় সম্পর্ক। তখন রুকসানা বাপের বাড়িতে থাকতে শুরু করেন। সেখানে রবিবার রাতে হাজির হন রবিউল। আর আবার বিয়ের প্রস্তাব দেয়। তখন তা প্রত্যাখ্যান করেন। আর তখনই হঠাৎ কোমর থেকে পিস্তল বের করে প্রাক্তন স্ত্রীকে লক্ষ্য করে গুলি চালায় রবিউল। তাঁর হাতে গুলি লাগে। তখন পালিয়ে যায় রবিউল।

আর কী জানা যাচ্ছে?‌ রুকসানাকে লক্ষ্য করে পরপর তিনটি গুলি চালায় সে। একটি লাগে। বাকি গুলি লক্ষ্যভ্রষ্ট হয়। রুকসানা পারভিনকে পরিবারের লোকজন উদ্ধার করেন। তারপর মিনাখাঁ গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাঁকে কলকাতার আরজি কর হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। পলাতক রবিউলের খোঁজে তল্লাশি শুরু করেছে মিনাখাঁ থানার পুলিশ। শুধু কি পারিবারিক অশান্তির জেরে চলল গুলি? উত্তর খুঁজছে পুলিশ।

বাংলার মুখ খবর

Latest News

জিও, হটস্টার, সোনি কোথাও নয়, তাহলে IND vs AUS লেজেন্ডস লিগের সেমি দেখবেন কীভাবে? পরিত্যক্ত বাড়ি ভাঙতে গিয়ে মিলল কালী মূর্তি! ঘটনা প্রকাশ্যে আসতেই ভিড় ভক্তদের ‘মুসলিম মানেই আপনি একা, গোটা বিশ্ব আপনাকে বলবে সন্ত্রাসবাদী’, বিস্ফোরক লাকি আলি ডেডলাইন পার, এখনও এল না নয়া তেজস ফাইটার, ‘বৃদ্ধ’-কে হাতে নিয়ে চিন্তায় বায়ুসেনা ভারতীয়কে মহাকাশে পাঠাবে NASA, ISRO-র নভোচরের সঙ্গে দেখা করতে মুখিয়ে সুনীতা মালপত্র সরানোর সুযোগ না দিয়েই রাতে নিউটাউনে বুলডোজার দিয়ে ভাঙা হল দোকান নাগেরবাজার ভয়াবহ অগ্নিকাণ্ড, পরপর কারখানায় আগুন, ঘটনাস্থলে দমকলের ২০ ইঞ্জিন বিক্রমের জন্য এল 'ম্যাডি' মাধবনের শুভেচ্ছা, কেন জানেন? দেখবি আর জ্বলবি! আনোয়ারের দলবদলের গল্পে নতুন মোড়, মোহনবাগানের পোস্ট ঘিরে জল্পনা রাধিকার বিয়ের আগেই কান্নায় ভেঙে পড়লেন মেয়ের বাবা! কারণটি কী

T20 WC 2024

T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর T20I-তে কোহলির তিন নম্বর জায়গাটা নেবেন রুতুরাজ? হঠাৎ কেন ধোনির কথা বললেন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.