বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Former TMC leader Murder: তৃণমূল ছাড়তেই 'ফাঁসানোর হুমকি', যুবককে 'পিটিয়ে খুন' ২ ঘাসফুল শিবিরের নেতার
বসিরের বাড়িতে আত্মীয়-পরিজনদের ভিড়। নিজস্ব ছবি

Former TMC leader Murder: তৃণমূল ছাড়তেই 'ফাঁসানোর হুমকি', যুবককে 'পিটিয়ে খুন' ২ ঘাসফুল শিবিরের নেতার

  • বীরভূমের নানুরের সাঁতরা গ্রামের বাসিন্দা বসির শেখ। গরুপাচার মামলায় নাম জড়ানো তৃণমূল নেতা ও বীরভূম জেলা পরিষদের পূর্ত কর্মাধ্যক্ষ আবদুল করিম খানের বাড়ির ঠিক পাশেই বসির শেখের বাড়ি। পারিবারিক সূত্রে জানা গিয়েছে, আগে বসির শেখ তৃণমূল করতেন। তবে বছরদুয়েক আগে তিনি তৃণমূল ছেড়ে দিয়েছেন।

বীরভূমে যুবককে পিটিয়ে খুন করার অভিযোগ উঠল। এই খুনের ঘটনায় অভিযোগ উঠেছে তৃণমূল নেতাদের বিরুদ্ধে। স্থানীয় দুই তৃণমূল নেতা ওই যুবককে পিটিয়ে খুন করেছে বলে অভিযোগ তুলেছে পরিবার। মৃত যুবকের নাম বসির শেখ। দুই তৃণমূল নেতার বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে পরিবার।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বীরভূমের নানুরের সাঁতরা গ্রামের বাসিন্দা বসির শেখ। গরু পাচার মামলায় নাম জড়ানো তৃণমূল নেতা ও বীরভূম জেলা পরিষদের পূর্ত কর্মাধ্যক্ষ আবদুল করিম খানের বাড়ির ঠিক পাশেই বসির শেখের বাড়ি। পারিবারিক সূত্রে জানা গিয়েছে, আগে বসির শেখ তৃণমূল করতেন। তবে বছরদুয়েক আগে তিনি তৃণমূল ছেড়ে দিয়েছেন। তারপর কোনও দলই তিনি করতেন না। কিন্তু, তৃণমূল ছেড়ে দেওয়ার পরেই তাঁকে বিভিন্ন সময়ে মিথ্যা মামলায় ফাঁসানো হয়েছে বলে অভিযোগ পরিবারের। তাঁদের অভিযোগ, গতকাল সন্ধ্যায় গ্রামেরই স্থানীয় তৃণমূল নেতা রাজা শেখ ও খেলোন শেখ এই দুজনের নেতৃত্বে কয়েকজন তৃণমূল কর্মী বসিরকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। তারপরে আর তিনি বাড়ি ফেরেনি।

কিছুক্ষণ পরে গ্রামের মাঠ থেকে বসিরের মৃতদেহ উদ্ধার হয়। ওই তৃণমূল নেতারাই তাঁকে পিটিয়ে খুন করেছে বলে অভিযোগ জানিয়েছে পরিবার। বসির শেখের মৃতদেহ ইতিমধ্যেই জেলা মঙ্গলকোটে মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে ময়নাতদন্তের জন্য । পরিবারের পক্ষ থেকে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। পরিবারের আরও দাবি, বসিরের বিরুদ্ধে চুরি করার মিথ্যা অভিযোগ আনা হয়েছে। এই ঘটনায় তাঁরা দোষীদের শাস্তির দাবি জানিয়েছেন।

বন্ধ করুন