বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > করোনায় আক্রান্ত হয়ে প্রয়াত মইনুদ্দিন শামস, নলহাটি কেন্দ্রে শোকের ছায়া
নলহাটির বিদায়ী বিধায়ক মইনুদ্দিন শামস।
নলহাটির বিদায়ী বিধায়ক মইনুদ্দিন শামস।

করোনায় আক্রান্ত হয়ে প্রয়াত মইনুদ্দিন শামস, নলহাটি কেন্দ্রে শোকের ছায়া

  • তাঁর শরীরে করোনাভাইরাসের একাধিক উপসর্গ দেখা দিয়েছিল। তাই তাঁকে কোভিড টেস্টের পরামর্শ দেন চিকিৎসকরা।

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে প্রাণ গেল রাজ্যের আরও এক প্রবীণ রাজনীতিবিদের। তিনি হলেন নলহাটি বিধানসভা কেন্দ্রের প্রাক্তন বিধায়ক মইনুদ্দিন শামস। একদা ফরওয়ার্ড ব্লক থেকে অভিমানে চলে এসেছিলেন তৃণমূল কংগ্রেসে। ২০১৬ সালে নলহাটি কেন্দ্রে তৃণমূল কংগ্রেসের টিকিটে জয়ী হয়েছিলেন তিনি। কিন্তু একুশের নির্বাচনে দল তাঁকে টিকিট দেয়নি। আর তাতে ক্ষুব্ধ হয়ে নির্দল প্রার্থী হিসেবে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন এই রাজনীতিবিদ। যদিও পরাজয়ের মুখ দেখতে হয়েছিল তাঁকে।

জানা গিয়েছে, তাঁর শরীরে করোনাভাইরাসের একাধিক উপসর্গ দেখা দিয়েছিল। তাই তাঁকে কোভিড টেস্টের পরামর্শ দেন চিকিৎসকরা। ৫ মে তাঁর করোনা ধরা পড়ে। তারপর থেকে শারীরিক অবস্থার অবনতি হওয়ায় কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। চারদিন আগে তিনি করোনা–মুক্ত হয়ে বাড়ি ফেরেন। তারপর আবার অসুস্থ হয়ে পড়েন এবং রবিবার সকালে মৃত্যু হয় তাঁর।

উল্লেখ্য, কিছুদিন আগে করোনা আক্রান্ত হয়েই মৃত্যু হয়েছিল নদিয়ার অন্যতম প্রবীণ রাজনীতিবিদ, তেহট্টের বিদায়ী বিধায়ক গৌরীশঙ্কর দত্তের। এছাড়া নির্বাচন চলাকালীন একাধিক প্রার্থী ও রাজনীতিবিদের মৃত্যু হয়েছে করোনা সংক্রমণে। খড়দহের কাজল সিনহার ক্ষেত্রেও একই ঘটনা ঘটেছিল। সামসেরগঞ্জ ও জঙ্গিপুর বিধানসভা কেন্দ্রের প্রার্থীরাও করোনা সংক্রমণে আক্রান্ত হয়ে মারা যান। সবমিলিয়ে শোকের ছায়া রাজনৈতিক মহলে।

বন্ধ করুন