বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > কাঁথিতে লরির ধাক্কা টোটোয়, একসঙ্গে চারজনের মৃত্যু, ধুন্ধুমার কাণ্ড এলাকায়
দুর্ঘটনার প্রতীকী ছবি। (HT_PRINT)

কাঁথিতে লরির ধাক্কা টোটোয়, একসঙ্গে চারজনের মৃত্যু, ধুন্ধুমার কাণ্ড এলাকায়

  • পথের এই ঘটনা থেকে পরিস্থিতি অগ্নিগর্ভ হযে ওঠে। তার জেরে পুলিশের গাড়িতে ভাঙচুর করা হয়।

এবার পথদুর্ঘটনার ঘটনা ঘটল কাঁথিতে। তার জেরে প্রাণহানি পর্যন্ত ঘটেছে। শুক্রবার এই ঘটনাকে কেন্দ্র করে ধুন্ধুমার কাণ্ড দেখা গেল পূর্ব মেদিনীপুরের কাঁথিতে। আজ সকালে একটি লরি নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে টোটোয়। ঘটনাস্থলেই প্রাণ হারান চারজন। পথের এই ঘটনা থেকে পরিস্থিতি অগ্নিগর্ভ হযে ওঠে। তার জেরে পুলিশের গাড়িতে ভাঙচুর করা হয়। আগুনও লাগিয়ে দেওয়া হয়। সবমিলিয়ে জাতীয় সড়কে তীব্র যানজট দেখা দেয়।

ঠিক কী ঘটেছে কাঁথিতে?‌ স্থানীয় সূত্রে খবর, আজ, শুক্রবার কাঁথি এলাকার দয়সাই স্ট্যান্ডের কাছে একটি পুলিশের গাড়ি দাঁড়িয়েছিল। এই পুলিশের গাড়ি দেখে ওই পথে আসা লরিটি গতি বাড়িয়ে দেয়। তখন ঠিক বিপরীত দিক থেকে একটি দিঘামুখী বাস আসছিল। কিন্তু ততক্ষণে লরিটি গতি হারিয়ে মাঝে থাকা টোটোকে ধাক্কা মারে। তার জেরেই একসঙ্গে চারজনের মৃত্যু হয়।

পুলিশ সূত্রে খবর, লরি নিয়ন্ত্রণ হারিয়ে টোটোতে ধাক্কা মারে। তার জেরেই একসঙ্গে চারজনের মৃত্যু হয়। নিহতরা সকলেই স্থানীয় একটি কারখানার কর্মী। এই ঘটনায় স্থানীয় বাসিন্দাদের ক্ষোভের আঁচ পুলিশের উপর এসে পড়ে। পুলিশের গাড়ি ভাঙচুর–অগ্নিসংযোগ করা হয়। কয়েকজন পুলিশকর্মী জখম হয়েছেন। ঘটনার তদন্ত করা হচ্ছে।

স্থানীয়দের একাংশের অভিযোগ, এখানে বেশিরভাগ দিনই গাড়ি থামিয়ে তোলাবাজি করে পুলিশ। তার জেরে যানজট তৈরি হয়। আজও একই কাজ চলছিল। তাই লরি পালাতে গতি বাড়ায় এবং নিয়ন্ত্রণ হারিয়ে টোটোয় ধাক্কা মারে। এই কারণেই সাধারণ মানুষ ক্ষেপে গিয়ে পুলিশের গাড়িতে আগুন লাগিয়ে দিয়েছে। পরে সেই গাড়ি নয়ানজুলিতে ফেলে দেওয়া হয়।

বন্ধ করুন