বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > নাবালিকাকে গণধর্ষণ করে ভিডিয়ো ভাইরাল বীরভূমে, গ্রেফতার চার যুবক
নাবালিকাকে গণধর্ষণ করেছে চার যুবক।
নাবালিকাকে গণধর্ষণ করেছে চার যুবক।

নাবালিকাকে গণধর্ষণ করে ভিডিয়ো ভাইরাল বীরভূমে, গ্রেফতার চার যুবক

  • এক নাবালিকাকে গণধর্ষণ করেছে চার যুবক। এমনকী গণধর্ষণের ভিডিয়ো পর্যন্ত তুলে তা ভাইরালও করে দেওয়া হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তারপর থেকে নির্যাতিতা এবং তার পরিবারকে হুমকিও দেওয়া হচ্ছিল। এই অভিযোগ দায়ের হতেই চার অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

আবার বীরভূমে নাবালিকা গণধর্ষণের অভিযোগ উঠল। এই ঘটনায় গোটা গ্রামে শোরগোল পড়ে গিয়েছে। মর্মান্তিক ঘটনা ঘটেছে বোলপুরে। একের পর এক ধর্ষণের ঘটনায় এমনিতেই তপ্ত হয়ে রয়েছে গোটা রাজ্য। তার মধ্যে আবার এই ঘটনা চর্চায় তুলে এনেছে বীরভূমকে। এই ঘটনায় পুলিশ চারজনকে গ্রেফতার করেছে বলে খবর।

ঠিক কী ঘটেছে বলে অভিযোগ?‌ পুলিশ সূত্রে খবর, এক নাবালিকাকে গণধর্ষণ করেছে চার যুবক। এমনকী গণধর্ষণের ভিডিয়ো পর্যন্ত তুলে তা ভাইরালও করে দেওয়া হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তারপর থেকে নির্যাতিতা এবং তার পরিবারকে হুমকিও দেওয়া হচ্ছিল। এই অভিযোগ দায়ের হতেই চার অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

কেন এই ঘটনা ঘটল?‌ স্থানীয় সূত্রে খবর, এই নিয়ে একমাসে চতুর্থবার ধর্ষণের ঘটনা ঘটল বীরভূমে। ওই নাবালিকাকে তার এক বন্ধুর সঙ্গে ঘনিষ্ঠভাবে দেখতে পায় ওই চার যুবক। তখন তারা নাবালিকাকে ব্ল্যাকমেল করতে শুরু করে। তারপর বিষয়টি মিটিয়ে নেওয়া হবে বলে ডেকে চারজন যুবক মিলে গণধর্ষণ করে। ওই চারজন এলাকারই যুবক।

পরিবার কী অভিযোগ করেছে?‌ নির্যাতিতার পরিবার পুলিশে কাছে অভিযোগ করেছে, মেয়েটিকে ডেকে নিয়ে গিয়ে ওই চারজন যুবক গণধর্ষণ করেছে। মুখ খুললে প্রাণনাশের হুমকি দেওয়া হয়। গণধর্ষণের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে দেওয়া হয়। তারপর এলাকাবাসীকে জিজ্ঞাসাবাদ করে ওই চার যুবককে গ্রেফতার করে পুলিশ।

বন্ধ করুন