বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Birbhum: মাধ্যমিকে পাশ করায় পিকনিকের নাম করে বন্ধুকে ডেকে ধারালো অস্ত্রের কোপ
হাসপাতালে ভর্তি আক্রান্ত সুকান্ত। নিজস্ব ছবি।

Birbhum: মাধ্যমিকে পাশ করায় পিকনিকের নাম করে বন্ধুকে ডেকে ধারালো অস্ত্রের কোপ

  • পুলিশ সূত্রে জানা গিয়েছে, পিকনিক করার জন্য যাওয়ার সময় সুকান্তর হাতে কাঠারি দিয়ে আঘাত করে তার বন্ধু। ঘটনায় তখনই মাটিতে লুটিয়ে পড়ে সুকান্ত। এরপরে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় অভিযুক্ত কিশোর। ঘটনায় রক্তাক্ত অবস্থায় সুকান্তকে সিউড়ি সুপার স্পেশালিটি হাসপাতলে নিয়ে যাওয়া হয়।

সম্প্রতি মাধ্যমিকের ফলাফল প্রকাশিত হয়েছে। অনেক পড়ুয়ার কাছে জীবনের বড় পরীক্ষা মাধ্যমিকে পাশ করাটাই অনেকটা স্বপ্নপূরণের মতো। ফলে অনেকেই মাধ্যমিকে পাশ করার পর মিষ্টি খাওয়ানো বা পার্টি দেওয়া বা পিকনিকের আয়োজন করে থাকে। সেরকম মাধ্যমিক পাশ করে পিকনিক করার পরিকল্পনা করেছিল এক পরীক্ষার্থী। আর সেই পিকনিক করার নামে বন্ধুকে ধারালো অস্ত্র দিয়ে কোপাল অন্য এক বন্ধু। ঘটনাটি বীরভূমের ময়ূরেশ্বর গ্রাম পঞ্চায়েতের ঝলকা গ্রামের। এ ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, পিকনিক করার জন্য যাওয়ার সময় সুকান্তর হাতে কাঠারি দিয়ে আঘাত করে তার বন্ধু। ঘটনায় তখনই মাটিতে লুটিয়ে পড়ে সুকান্ত। এরপরে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় অভিযুক্ত কিশোর। ঘটনায় রক্তাক্ত অবস্থায় সুকান্তকে সিউড়ি সুপার স্পেশালিটি হাসপাতলে নিয়ে যাওয়া হয়। বর্তমানে সেখানে তার চিকিৎসা চলছে। যদিও কী কারণে এই ঘটনা তা স্পষ্ট নয় পুলিশের কাছে। ব্যক্তিগত কোনও শত্রুতা বা পুরনো শত্রুতা রয়েছে কিনা তা জানার চেষ্টা করছে পুলিশ।

সুকান্তর দাদা জানান, ‘প্রথমে অভিযুক্ত ছাত্র আমার ভাইকে ফোন করে পিকনিকের জন্য ডেকে পাঠিয়েছিল। তারা পিকনিকে যাওয়ার সময় আমার ভাইকে আগে যেতে বলেছিল অভিযুক্ত। তখন আমার ভাই আগে যেতেই আচমকা কাটারি বের করে পিছন থেকে ডান হাতে আঘাত করে অভিযুক্ত। তবে কী কারণে আমার ভাইয়ের উপর হামলা করেছিল তা জানি না।’

বন্ধ করুন