বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Fuel Scarcity in SBSTC Depot: তেলের সংকটের জের! গ্যারাজে বাস বসিয়ে দিল রাজ্য সরকারি সংস্থা

Fuel Scarcity in SBSTC Depot: তেলের সংকটের জের! গ্যারাজে বাস বসিয়ে দিল রাজ্য সরকারি সংস্থা

এসবিএসটিসির জিপোতে তেলের সংকট

সরকারি সংস্থা বাস টিকিটের বুকিং বাতিল করে গাড়ি বসিয়ে দিতে বাধ্য হয়েছে। ঘটনাটি ঘটেছে জঙ্গলমহলে। সেখানে সাউথ বেঙ্গল স্টেট ট্রান্সপোর্ট কর্পোরেশনের বাস পরিষেবা বন্ধ করা হয়।

বিগত কয়েক মাসে আমরা পড়শি দেশ শ্রীলঙ্কায় জ্বালানি তেলের সংকট দেখেছি। তবে সেখানে তেলের রেশনিং পদ্ধতিতে গণপরিবহণ চালু রাখার চেষ্টা করা হয়েছিল। এবার দেখা গেল পশ্চিমবঙ্গেই তেলের সংকট দেখা দিয়েছে। অবস্থা এমনই যে সরকারি সংস্থা বাস টিকিটের বুকিং বাতিল করে গাড়ি বসিয়ে দিতে বাধ্য হয়েছে। ঘটনাটি ঘটেছে জঙ্গলমহলে। সেখানে সাউথ বেঙ্গল স্টেট ট্রান্সপোর্ট কর্পোরেশনের বাস পরিষেবা বন্ধ করা হয়েছে। (আরও পড়ুন: বাড়িতে কত টাকা নগদ রাখা যায়? কী বলছে আয়কর দফতরের নিয়ম)

জানা গিয়েছে, মেদিনীপুর থেকে দুর্গাপুর, আসানসোল অথবা কলকাতা, হাওড়া রুটে যায় বাসগুলি। স্বল্প মূল্যের টিকিট কেটে আরামে যাত্রা করার জন্য জঙ্গলমহলের কয়েক হাজার যাত্রী এই বাসগুলির উপর নির্ভরশীল। অনলাইনেই এই বাসের টিকিট কাটা যায়। তবে স্বাধীনতা দিবসের আবহে বাসের টিকিট বুকিং বন্ধ হয়। ডিপোতে গিয়েও কাউন্টার থেকে মেলেনি টিকিট।

আরও পড়ুন: পার্থকাণ্ড কোন ছাড়, অনুব্রত ঘনিষ্ঠ সায়গলের সম্পত্তির পরিমাণে চোখ উঠবে কপালে

সংস্থার তরে জানানো হয়েছে, নির্ধারিত সময় অনুযায়ী সপ্তাহের তেল এখনও এসে পৌঁছয়নি। তাই তড়িঘড়ি সব শাখা বন্ধ করে দিতে বাধ্য হয়েছেন তাঁরা। এদিকে সরকারি পরিবহণ সংস্থায় কীভাবে তেলের ঘাটতি হয়, তা নিয়ে ক্ষুব্ধ সাধারণ মানুষ। যেখানে প্রতিদিন মেদিনীপুরের কুইকোটা সংলগ্ন এলাকার ডিপো থেকে ৩০ থেকে ৪০টা বাস ছাড়ে, সেখানে সোমবার হাতে গোনা কয়েকটা বাস চলে বলে জানা যায়। বাসের টিকিট না পেয়ে চরম হয়রানিতে পড়তে হয় যাত্রীদের। এদিকে বাস কন্ডাক্টর ও ড্রাইভাররা এই নিয়ে সুনির্দিষ্ট কিছু বলতে পারেননি। ডিপোর দায়িত্বপ্রাপ্ত আধিকারিক অবশ্য আশ্বাস দেন, তেলের সমস্যা মিটে গেলেই আবার আগের মতো বাস চলবে জঙ্গলমহল থেকে।

বাংলার মুখ খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল আর্জেন্তিনা-মরক্কো ম্যাচে ধুন্ধুমার,মাঠে উড়ে এল বোতল-আতসবাজি,হারল বিশ্বকাপজয়ীরা 'জঙ্গিরা প্ররোচিত হতে পারে মমতার কথায়, মিথ্যা বলেছেন’, চটলেন হাসিনারা- রিপোর্ট ৬০ লাখ টাকা দাম উঠেছিল নিটের প্রশ্নের, কতজন পেয়েছিলেন? CBI তদন্তে বিস্ফোরক তথ্য 'অভিনয় করেছি তাই...' ট্রোল্ড হতেই পুরস্কার নিয়ে সটান জবাব 'মহানায়ক' নচিকেতার! হাসপাতালে এসে ‘প্রেম রোগে’ আক্রান্ত বৃদ্ধ, লেডি-ডাক্তারকে লিখলেন লাভ লেটার ‘ওয়াহ, ওয়াহ’, ‘পক্ষপাতিত্বের জন্য’ ঠোঁটে আঙুল দিয়ে স্পিকারকে কটাক্ষ অভিষেকের উত্তমের শেষ ইচ্ছে পূরণ করেননি মহানায়িকা! সুচিত্রার কাছে কী চেয়েছিলেন তিনি? ‘বঞ্চিত’ নয় বাংলা, বাজেটে কোটি-কোটি টাকা পেল কলকাতার বিভিন্ন সংস্থা- রইল তালিকা রাজ্যপালের মানহানির প্রমাণ কোথায়? প্রশ্ন মমতার আইনজীবীর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.