বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > গঙ্গাসাগর মেলার জন্য শিয়ালদহ-লালগোলা বিশেষ ট্রেন চালাবে রেল, দেখুন সূচি
গঙ্গাসাগর মেলার জন্য শিয়ালদহ-লালগোলা বিশেষ ট্রেন চালাবে রেল। (ছবিটি প্রতীকী, সৌজন্য এএনআই)
গঙ্গাসাগর মেলার জন্য শিয়ালদহ-লালগোলা বিশেষ ট্রেন চালাবে রেল। (ছবিটি প্রতীকী, সৌজন্য এএনআই)

গঙ্গাসাগর মেলার জন্য শিয়ালদহ-লালগোলা বিশেষ ট্রেন চালাবে রেল, দেখুন সূচি

  • প্রতিদিন চলবে ট্রেন।

করোনাভাইরাস পরিস্থিতিতেও গঙ্গাসাগর মেলার জন্য বাড়তে পারে যাত্রীদের চাপ। সেই ভিড় সামাল দিতে আগামী ৭ জানুয়ারি (বৃহস্পতিবার) থেকে প্রতিদিন শিয়ালদহ ও লালগোলার মধ্যে বিশেষ ট্রেন চালানোর সিদ্ধান্ত নিয়েছে পূর্ব রেলওয়ে। আগামী ১৬ জানুয়ারি পর্যন্ত সেই ট্রেন দৌড়াবে।

একটি বিজ্ঞপ্তিতে পূর্ব রেলের তরফে জানানো হয়েছে, আগামী বৃহস্পতিবার থেকে প্রতিদিন বিকেল ৩ টে ৪০ মিনিটে শিয়ালদহ থেকে লালগোলাগামী ট্রেন ছাড়বে। যা লালগোলায় পৌঁছাবে রাত ৮ টায়। আগামী ১৫ জানুয়ারি পর্যন্ত লালগোলার দিকে চলবে সেই ট্রেন। ফিরতি পথে শুক্রবার (৮ জানুয়ারি) বিকেল ৪ টের সময় লালগোলা থেকে প্রথম বিশেষ ট্রেন ছাড়বে। তা শিয়ালদহে পৌঁছাবে রাত ৮ টা ২০ মিনিটে। আগামী ১৬ জানুয়ারি পর্যন্ত লালগোলা থেকে শিয়ালদহমুখী সেই ট্রেন চলবে। 

কোন কোন স্টেশনে ট্রেন দাঁড়াবে?

নৈহাটি, রানাঘাট জংশন, কৃষ্ণনগর, বেথুয়াডহরি, পলাশি, বহরমপুর কোর্ট, বেলডাঙা, মুর্শিদাবাদ, জিয়াগঞ্জ এবং লালগোলায় বিশেষ ট্রেন থামবে।

বুকিং কবে করতে হবে? 

গত ৩ জানুয়ারি (রবিবার) থেকে উভয় অভিমুখে ট্রেনের বুকিং শুরু হয়ে গিয়েছে। ট্রেনগুলি পুরোপুরি সংরক্ষিত হবে। সাধারণ এক্সপ্রেস ট্রেনের ভাড়ার পাশাপাশি বিশেষ ট্রেন হিসেবে বাড়তি ভাড়া গুনতে হবে।

বন্ধ করুন