বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > 'জঞ্জালমুক্ত শহর হবে শিলিগুড়ি',ছুটির দিনেও মিটিংয়ে বসলেন মেয়র গৌতম দেব
গৌতম দেব, শিলিগুড়ির মেয়র। ফাইল ছবি

'জঞ্জালমুক্ত শহর হবে শিলিগুড়ি',ছুটির দিনেও মিটিংয়ে বসলেন মেয়র গৌতম দেব

  • এবার মেয়রের চেয়ারে বসেই শিলিগুড়ির স্বপ্ন পূরণে নেমে পড়লেন প্রাক্তন উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী তথা বর্তমান মেয়র গৌতম দেব।

কথা দিয়েছিলেন একেবারে দিনের টার্গেট নিয়ে শিলিগুড়ির জন্য় কাজ করবেন গৌতম দেব। আর মেয়র হিসাবে নির্বাচিত হওয়ার পর থেকেই কথা রাখার কাজ শুরু করে দিলেন তিনি। শনিবার ছুটির দিনেও তিনি স্টেট আর্বান ডেভেলপমেন্ট এজেন্সির সঙ্গে আলোচনায় বসলেন। গৌতম দেব বলেন, 'সুডার সঙ্গে মিটিং হয়েছে। সলিড ওয়েস্ট ম্যানেজমেন্ট নিয়ে কথা হয়েছে। সমীক্ষার কাজ সামনের সপ্তাহ থেকে শুরু হবে। শহরকে জঞ্জালমুক্ত করতেই হবে। শিলিগুড়ি শহরের রাস্তা, বিদ্য়ুৎ সহ নানা ব্যবস্থা নিয়ে প্রাথমিকভাবে কথাবার্তা হয়েছে। আমরা দিনের হিসাবে কাজ করছি। মাস, বছরের হিসাবে নয়। দুঘন্টা মতো আলোচনা হয়েছে। ডুয়ার্স থেকে ফিরে মিটিং করেছি। দিন রাত কাজ হবে।' 

গৌতম দেব বলেন,  ‘বর্ধমান রোডের ফ্লাইওভার নিয়ে কথা হবে। দুটো প্রধান রাস্তা আমরা পূর্ত দফতরের সঙ্গে কথা বলব। অর্থনীতির কিছু বিষয় নিয়ে কথা হয়েছে। নিকাশি ব্যবস্থা নিয়ে দ্রুত মিটিং হবে।’ কার্যত মেয়রের চেয়ারে বসার পর থেকেই একেবারে কোমর বেঁধে ঝাঁপিয়ে পড়েছেন গৌতম দেব। এদিন ডুয়ার্স থেকে ফিরেই তিনি মিটিংয়ে বসে যান। মূলত শিলিগুড়িতে জঞ্জালমুক্ত শহর করার ব্যাপারে আলোচনায় বসেন তিনি। এবার পুরভোটের ফলাফল ঘোষণা হওয়ার পরেই খোদ মমতা বন্দ্যোপাধ্য়ায় নিজেই মেয়র হিসাবে গৌতম দেবের নাম ঘোষণা করে দিয়েছিলেন। এবার মেয়রের চেয়ারে বসেই শিলিগুড়ির স্বপ্ন পূরণে নেমে পড়লেন প্রাক্তন উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী তথা বর্তমান মেয়র গৌতম দেব।  

 

বন্ধ করুন