বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বাড়ি থেকে বেরোতেই ফেটে গেল গ্যাস সিলিন্ডার! বরাতজোরে প্রাণে বাঁচলেন দম্পতি

বাড়ি থেকে বেরোতেই ফেটে গেল গ্যাস সিলিন্ডার! বরাতজোরে প্রাণে বাঁচলেন দম্পতি

গ্যাস সিলিন্ডার ফেটে যাওয়ার পর ঘরের ভিতরের দৃশ্য। নিজস্ব ছবি।

সোমবার রাতে এই ঘটনা ঘটেছে জগদ্দল থানার শ্যামনগর টালিখোলা এলাকায়।

গ্যাস সিলিন্ডার ফেটে উড়ে গেল বাড়ির টালির চাল। ভেঙে গেল বাড়ির দেওয়ালও। সোমবার রাতে এই ঘটনা ঘটেছে জগদ্দল থানার শ্যামনগর টালিখোলা এলাকায়। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। যদিও এই ঘটনায় হতাহতের কোনও খবর পাওয়া যায়নি। তবে বরাতজোরে রক্ষা পেলেন দম্পতি।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গৃহকর্ত্রী উমারানি দাস কাছেপিটে আত্মীয়ের বাড়িতে নিমন্ত্রণ খেতে গিয়েছিলেন। উমা দেবীর জামাই বিদ্যুৎ পর্ষদের ঠিকা কর্মী বাপি সূত্রধর স্ত্রীর সঙ্গে কিছুদিন আগে শ্বশুর বাড়িতে বেড়াতে আসেন। সন্ধে ৭-১৫ নাগাদ বাপি সূত্রধরের স্ত্রী কৃষ্ণা সূত্রধর বন্ধ রান্নাঘর থেকে ধোঁয়া বেরোতে দেখেন। এরপরে কোনওভাবে ঘরের দরজা খুলে তিনি দেখেন দাউদাউ করে আগুন জ্বলছে রান্নাঘরে। সেখানে রয়েছে গ্যাস সিলিন্ডার। তাই প্রাণের ঝুঁকি নিয়ে সূত্রধর দম্পতি রান্না ঘরের ভিতরে ঢুকতে পারেননি।

বাপি সূত্রধরের স্ত্রী কৃষ্ণা সূত্রধর জানান, প্রথমে বাড়িতে ইলেকট্রিক তার পোড়ার গন্ধ পান তিনি। এরপরে বাড়ির বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। তারপরেই দেখেন রান্না ঘরে দাউদাউ করে আগুন জ্বলছে। আগুন নেভানোর জন্য সূত্রধর দম্পতি পাড়ার লোকজনকে ডাকতে বাইরে বেড়িয়ে যান। তখনই গ্যাস সিলিন্ডার ফাটার বিকট আওয়াজ শুনতে পান তারা। এদিকে, গ্যাস সিলিন্ডার ফাটার আওয়াজ পাওয়ার পরেই স্থানীয়রা ওই বাড়িতে এসে ভিড় করেন। পরে স্থানীয়রা নিজেদের তৎপরতায় আগুন নিয়ন্ত্রণে আনেন। এই ঘটনায় পরিবারের সদস্যদের মধ্যে আতঙ্ক ছড়ায়।

বাংলার মুখ খবর

Latest News

কলকাতা–ঢাকা মৈত্রী এক্সপ্রেস বাতিল ঘোষণা করল রেল, ভাড়ার অর্থ ফেরত কোন শর্তে?‌ উঠল নিষেধাজ্ঞা! সরকারি কর্মীরা RSS কর্মকাণ্ডে দিতে পারবেন যোগ, সরব বিরোধীরা MLC 2024: রশিদের ঘূর্ণিতে থমকে গেল নাইট রাইডার্স, চার উইকেটে জিতে প্লে-অফে MI অপারেশনের পর শরীর থেকে বের করা হয়নি সুচ, কাঠগড়ায় ডাক্তার, দিতে হবে ক্ষতিপূরণ ‘মন্ত্রকের সামনেও বসাবেন?’ অবৈধ হকার নিয়ে প্রশাসনকে তুলোধোনা বোম্বে হাইকোর্টের ‘উনি মালদার আম-আমসত্ত্ব কিছুই পাবেন না’ মমতাকে তোপ কংগ্রেস-বিজেপির জার্মানিতে পাক দূতাবাসে দুুষ্কৃতী হামলা, ছোড়া হল পাথর, নিন্দায় সরব পাকিস্তান ঝড়ের গতিতে বাড়ছে চাঁদিপুরা ভাইরাস, কেন সব থেকে বেশি আক্রান্ত হচ্ছে শিশুরা গত ছ'বার বাজেট অধিবেশনে অর্থমন্ত্রীর বাজেট-স্পেশ্যাল লুক ইউটিউবে লাইভ খাবার খাচ্ছিলেন মহিলা, ভিডিয়ো চলাকালীন হঠাৎই মারা গেলেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.