বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > গয়েশপুর: বাড়ির সামনে গুলি করে খুন প্রাক্তন পুলিশকর্মীকে, কারা রয়েছে পেছনে?
কান্নায় ভেঙে পড়েছে পরিবার

গয়েশপুর: বাড়ির সামনে গুলি করে খুন প্রাক্তন পুলিশকর্মীকে, কারা রয়েছে পেছনে?

  • ততক্ষণে অন্ধকারের মধ্যে চম্পট দিয়েছে দুষ্কৃতীরা। জনার্দনবাবুকে কল্যাণী জেএনএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই তাকে মৃত বলে ঘোষণা করা হয়। এদিকে গোটা ঘটনা এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। কেন তাকে এভাবে গুলি করা হল তা নিয়ে রহস্য দানা বেঁধেছে।

বাড়ির সামনেই অবসরপ্রাপ্ত পুলিশ কর্মীকে গুলি করে খুন। শুক্রবার সন্ধ্যায় ভয়াবহ কাণ্ড নদিয়ার গয়েশপুরের ৩ নম্বর ওয়ার্ডে। মৃতের নাম জনার্দন কর্মকার। বছর পাঁচেক আগে কনস্টেবল পদ থেকে তিনি অবসর নিয়েছিলেন। কিন্তু কেন তাকে টার্গেট করল দুষ্কৃতীরা, এনিয়ে রহস্য দানা বেঁধেছে। স্থানীয় সূত্রে খবর, ওই ব্যক্তি বাড়ির সামনে দাঁড়িয়েছিলেন। আচমকাই গুলি। বাসিন্দাদের দাবি, স্কুটি চেপে দুষ্কৃতীরা এসেছিল।তারাই একের পর এক গুলি চালায়। রক্তে ভেসে যায় এলাকায়। মাটিতে লুটিয়ে পড়েন জনার্দন কর্মকার। তাঁর পরিজনদের চিৎকারে লোকজন জড়ো হয়ে যায়। 

এদিকে ততক্ষণে অন্ধকারের মধ্যে চম্পট দিয়েছে দুষ্কৃতীরা। জনার্দনবাবুকে কল্যাণী জেএনএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই তাকে মৃত বলে ঘোষণা করা হয়। এদিকে গোটা ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। কেন তাকে এভাবে গুলি করা হল তা নিয়ে রহস্য দানা বেঁধেছে। ৬৫ বছরের অবসরপ্রাপ্ত পুলিশকর্মীকে কেন এভাবে খুন করা হল, কারা রয়েছে এর পেছেন, কোথা থেকে পেল আগ্নেয়াস্ত্র, পুরানো কোনও শত্রুতা ছিল না এনিয়ে ধন্ধে পড়েছেন অনেকেই। তবে গোটা ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। পুলিশ ইতিমধ্যে তদন্ত শুরু করেছে। দুষ্কৃতীদের খোঁজে তল্লাশি চলছে। সম্ভবত পারিবারিক কোনও বিবাদের জেরে এই ঘটনা হতে পারে বলে মনে করা হচ্ছে।

বন্ধ করুন