বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > পরকীয়ার জেরে যুবক খুনের অভিযোগ, স্ত্রীর অভিযোগের ভিত্তিতে গ্রেফতার প্রেমিকা
প্রতীকি ছবি

পরকীয়ার জেরে যুবক খুনের অভিযোগ, স্ত্রীর অভিযোগের ভিত্তিতে গ্রেফতার প্রেমিকা

  • মৃতের স্ত্রীর দাবি, স্বামীর সঙ্গে একই পানশালায় কাজ করতেন নর্তকী কেয়া সরকার ওরফে মিস টিনা। দুজনের মধ্যে সম্পর্ক ক্রমে ঘনিষ্ঠ হয়ে ওঠে। এর পর বাড়ি ছেড়ে বাউড়িয়ায় ঘর ভাড়া নিয়ে থাকতে শুরু করেন শশীকান্ত।

পরকীয়ার জেরে যুবকের রহস্যমৃত্যুতে প্রেমিকাকে গ্রেফতার করল পুলিশ। ঘটনা হাওড়ার বাউড়িয়ার বুড়িখালি এলাকার। নিহত যুবকের নাম শশীকান্ত মালিক। অঙ্কুরহাটির একটি পানশালায় গায়ক ছিলেন তিনি। বুধবার গভীর রাতে চার তলা থেকে পড়ে তাঁর মৃত্যু হয়। নিহতের স্ত্রীর দাবি, শশীকান্তকে খুন করেছেন তাঁর প্রেমিকা কেয়া সরকার।

মৃতের স্ত্রীর দাবি, স্বামীর সঙ্গে একই পানশালায় কাজ করতেন নর্তকী কেয়া সরকার ওরফে মিস টিনা। দুজনের মধ্যে সম্পর্ক ক্রমে ঘনিষ্ঠ হয়ে ওঠে। এর পর বাড়ি ছেড়ে বাউড়িয়ায় ঘর ভাড়া নিয়ে থাকতে শুরু করেন শশীকান্ত। বুধবার রাত ১১.৩০ মিনিট নাগাদ তাঁকে ফোন করে কেয়া জানান শশীকান্ত আত্মঘাতী হয়েছেন।

স্থানীয়রা জানিয়েছেন, ভাড়াবাড়ির নীচ থেকে যুবককে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয়। এর পর হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।

নিহতের স্ত্রী, মামনি মালিকের দাবি, তাঁর স্বামীকে ছাদ থেকে ঠেলে ফেলে খুন করেছেন প্রেমিকা কেয়া। এই মর্মে বাউড়িয়া থানায় অভিযোগ দায়ের করেন তিনি। সঙ্গে সঙ্গে অভিযুক্ত প্রেমিকাকে গ্রেফতার করে পুলিশ। তাঁকে জিজ্ঞাসাবাদ করছেন তদন্তকারীরা।

 

বন্ধ করুন