বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Baduria: একদিনের মাথায় কন্যা সন্তানকে গলা টিপে খুন, গ্রেফতার বাবা
প্রতীকী ছবি 

Baduria: একদিনের মাথায় কন্যা সন্তানকে গলা টিপে খুন, গ্রেফতার বাবা

  • মঙ্গলবার সকালে আশা কর্মীরা নবজাতিকা কেমন আছে তা দেখতে গেলে দেখে মৃত অবস্থায় পড়ে রয়েছে ওই একদিনের শিশু। এই খবর গোটা গ্রামে ছড়িয়ে পড়তেই উত্তেজিত হয়ে পড়েন স্থানীয় বাসিন্দারা। রুহুলকে মারধর করে ক্ষিপ্ত গ্রামবাসীরা।

‌আগেও দুটি কন্যা সন্তান রয়েছে। ফের এক কন্যা সন্তান জন্ম নেওয়ায় এক দিনের মাথাতেই নবজাতিকাকে গলা টিপে খুন করলেন বাবা। খবর শুনে গ্রামের বাসিন্দারাই উত্তেজিত হয়ে শিশুটির বাবাকে মারধর করে পুলিশের হাতে তুলে দেয়। গোটা বিষয়টির তদন্ত শুরু করছে পুলিশ।

মর্মান্তিক ঘটনাটি ঘটেছে বাদুড়িয়ার রঘুনাথপুর পঞ্চায়েতের পশ্চিম নাটুড়িয়া গ্রামে। জানা যায়, দশ বছর আগে রেহানা বেগমকে বিয়ে করেন পেশায় টিকাদার রুহুল আমিন ইসলাম। প্রথম দুটি সন্তান মেয়ে হওয়ার জন্য স্ত্রী রেহানার ওপর মানসিক ও শারীরিক নির্যাতন করত রুহুল। রেহানা ফের অন্তঃস্বত্ত্বা হওয়ায় স্বামী ও শ্বশুরবাড়ির সদস্যরা মানসিক চাপ দিতে থাকে। রেহানাকে হুমকি দেওয়া হয়, মেয়ে জন্মালে তাকে মেরে ফেলা হবে। গত সোমবার রাতে রেহানা আরও একটি কন্যাসন্তানের জন্ম দেন। এরপরই উত্তেজিত হয়ে ওঠেন রুহুল।

পুলিশ সূত্রে খবর, মঙ্গলবার সকালে আশা কর্মীরা নবজাতিকা কেমন আছে তা দেখতে গেলে দেখে মৃত অবস্থায় পড়ে রয়েছে ওই একদিনের শিশু। এই খবর গোটা গ্রামে ছড়িয়ে পড়তেই উত্তেজিত হয়ে পড়েন স্থানীয় বাসিন্দারা। রুহুলকে মারধর করে ক্ষিপ্ত গ্রামবাসীরা। এরপর তাঁরাই তাকে পুলিশের হাতে তুলে দেয়। রুহুলকে পুলিশ ইতিমধ্যে গ্রেফতার করেছে। মৃত কন্যাসন্তানটিকে বসিরহাট জেলা হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ।

বন্ধ করুন