বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > নাবালিকা স্ত্রীকে ঘরে ফেরাতে না পেরে অ্যাসিড হামলার অভিযোগ যুবকের বিরুদ্ধে
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

নাবালিকা স্ত্রীকে ঘরে ফেরাতে না পেরে অ্যাসিড হামলার অভিযোগ যুবকের বিরুদ্ধে

  • উচ্চ মাধ্যমিকের ওই ছাত্রীর পরিবারের দাবি, বুধবার সন্ধ্যায় টিউশন থেকে বাড়ি ফিরছিল। পথে তাঁর ওপর হামলা চালায় তাঁর প্রাক্তন স্বামী অচিন্ত্য। তাঁকে মারধর করে সে। প্রাণ বাঁচাতে স্থানীয় একটি ক্লাবে আশ্রয় নেয় ছাত্রী। অভিযোগ সেখানে ঢুকে ছাত্রীকে লক্ষ্য করে অ্যাসিড ছোড়ে অচিন্ত্য।

নাবালিকা স্ত্রীকে নিজের কাছে ফেরাতে না পেরে অ্যাসিড হামলার অভিযোগ এক যুবকের বিরুদ্ধে। বুধবার সন্ধ্যায় ঘটনাটি ঘটে কৃষ্ণনগরের ঘূর্ণি এলাকায়। মেয়ের প্রাক্তন স্বামী অচিন্ত্য শিকারির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে ছাত্রীর পরিবার। ছাত্রীর অবস্থায় গুরুতর হওয়ায় তাঁকে কলকাতা মেডিক্যাল কলেজে স্থানান্তর করা হয়েছে।

উচ্চ মাধ্যমিকের ওই ছাত্রীর পরিবারের দাবি, বুধবার সন্ধ্যায় টিউশন থেকে বাড়ি ফিরছিল। পথে তাঁর ওপর হামলা চালায় তাঁর প্রাক্তন স্বামী অচিন্ত্য। তাঁকে মারধর করে সে। প্রাণ বাঁচাতে স্থানীয় একটি ক্লাবে আশ্রয় নেয় ছাত্রী। অভিযোগ সেখানে ঢুকে ছাত্রীকে লক্ষ্য করে অ্যাসিড ছোড়ে অচিন্ত্য। আক্রান্ত ছাত্রী-সহ ক্লাবে থাকা ৩ জনের দেহে অ্যাসিডের ছিটে লাগে। তবে ছাত্রী অ্যাসিডে গুরুতরভাবে দগ্ধ হয়। তাঁকে প্রথমে নিয়ে যাওয়া হয় শক্তিনগর স্টেট জেনারেল হাসপাতালে। সেখান থেকে তাঁকে কলকাতা মেডিক্যাল কলেজে স্থানান্তর করা হয়েছে।

ছাত্রীর বাবা জানিয়েছেন, ২ বছর আগে পালিয়ে গিয়ে অচিন্ত্যকে বিয়ে করে মেয়ে। তার কয়েকমাসের মধ্যেই সে কর্মসূত্রে মালয়েশিয়া চলে যায়। তার পর থেকে শ্বশুরবাড়িতেই ছিল মেয়ে। কিন্তু দীর্ঘদিন স্বামী বাড়ি না ফেরায় সম্পর্কে চিড় ধরে। সম্প্রতি বাপের বাড়ি ফিরে আসে সে। খবর পেয়ে মালয়েশিয়া থেকে বাড়ি ফেরে অচিন্ত্য। এর পর গ্রামে সালিশি সভায় ২ জনের বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত হয়। কিন্তু এই সিদ্ধান্ত মেনে নিতে পারেনি অচিন্ত্য। তার পরও মেয়েকে উত্যক্ত করতে থাকে সে। ইতিমধ্যে অচিন্ত্য শিকারির বিরুদ্ধে কোতয়ালি থানায় অভিযোগ দায়ের করেছে ছাত্রীর পরিবার। অভিযুক্ত যুবক পলাতক। 

বন্ধ করুন