বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে গো–ব্যাক পোস্টার নন্দীগ্রামে, সভার আগেই চাঞ্চল্য
বিতর্কিত পোস্টার
বিতর্কিত পোস্টার

মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে গো–ব্যাক পোস্টার নন্দীগ্রামে, সভার আগেই চাঞ্চল্য

  • সভা শুরুর আগেই সেখানে পড়ল মমতা বন্দ্যোপাধ্যায় গো–ব্যাক পোস্টার। তাতে আরও সরগরম হয়ে উঠেছে তেখালি।

আর কিছুক্ষণের মধ্যেই শুরু হবে নন্দীগ্রামের তেখালিতে বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সভা। যেখানে থেকে তিনি জবাব দেবেন শুভেন্দু অধিকারীর তোলা নানা অভিযোগের। ক্ষমতায় আসার সময় এই নন্দীগ্রামের মানুষ ভরসা রেখেছিল তৃণমূলনেত্রীর উপরই। এবার সমীকরণটা আলাদা। কারণ এখন এখানকার ভূমিপুত্র শুভেন্দু অধিকারী দলবদল করে বিজেপিতে চলে গিয়েছেন। এই পরিস্থিতিতে মমতার সভা বেশ তাৎপর্যপূর্ণ বলে মনে করা হচ্ছে। কিন্তু সভা শুরুর আগেই সেখানে পড়ল মমতা বন্দ্যোপাধ্যায় গো–ব্যাক পোস্টার। তাতে আরও সরগরম হয়ে উঠেছে তেখালি।

তৃণমূলের পক্ষ থেকে অবশ্য বলা হয়েছে, আগে যারা দাদার অনুগামী বলে পোস্টার ফেলত এই কাজ তাদেরই। তাতে অবশ্য কোনও ভাটা পড়বে না জনসভায়। মানুষ মমতা বন্দ্যোপাধ্যায়ের কাজ দেখেছে। উন্নয়ন দেখেছে। আর তাতেই এই সভায় প্রচুর জনসমাগম হবে।

এদিন সকালে নন্দীগ্রামের আমদাবাদ গ্রামে বেশ কয়েকটি বিদ্যুতের খুঁটিতে ‘‌মমতা ব্যানার্জি গো–ব্যাক’‌ পোস্টার পড়েছে। যা ঘিরে চাঞ্চল্য তৈরি হয়েছে। আজই এখানে মুখ্যমন্ত্রীর সভা। তার আগে এই ঘটনা জোর চর্চার কারণ হয়ে দাঁড়িয়েছে। এই ঘটনার পরই কড়া নিরাপত্তায় মুড়ে ফেলা হয়েছে। পুলিশ মোতায়েন করা হয়েছে ব্যাপক মাত্রায়। কে বা কারা করেছে তা নিয়ে উঠেছে প্রশ্ন। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে বলে পুলিশ সূত্রে খবর। তবে এখন পোস্টার খুলে নেওয়া হয়েছে।

 

বন্ধ করুন