বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বোমা বাঁধতে গিয়ে বিস্ফোরণ, কাঁপল হাঁসখালি, মৃত ১, আহত ৪
বোমা বাঁধতে গিয়ে বিস্ফোরণে মৃত ১, আহত ৪, চাঞ্চল্য হাঁসখালিতে প্রতীকী ছবি(‌ফাইল চিত্র)‌
বোমা বাঁধতে গিয়ে বিস্ফোরণে মৃত ১, আহত ৪, চাঞ্চল্য হাঁসখালিতে প্রতীকী ছবি(‌ফাইল চিত্র)‌

বোমা বাঁধতে গিয়ে বিস্ফোরণ, কাঁপল হাঁসখালি, মৃত ১, আহত ৪

অভিযোগ, বার্নিয়া এলাকার একটি বাড়িতে বোমা বাঁধার কাজ চলছিল। সেই সময় প্রবল বিস্ফোরণে কেঁপে ওঠে গোটা এলাকা। আচমকা হওয়া বিস্ফোরণে ঘটনাস্থলেই গুরুতর জখম হন ওই পাঁচ ব্যক্তি।

রাতের অন্ধকারে বিস্ফোরণে কেঁপে উঠল হাঁসখালি। বোমা বাঁধতে গিয়ে প্রবল বিস্ফোরণ ঘটল। ঘটনায় মৃত্যু হল একজনের। আহত হলেন আরও চারজন। আহতদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গিয়েছে। ঘটনা ঘিরে উত্তেজনা ছড়িয়েছে নদীয়ার হাঁসখালিতে।

শনিবার রাতে ঘটনাটি ঘটেছে হাঁসখালি থানা এলাকার বর্নিয়ায়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত ওই ব্যক্তির নাম সুশান্ত রায়। সূত্রের খবর, গতকাল রাতে বার্নিয়া এলাকার একটি বাড়িতে বোমা বাঁধার কাজ চলছিল। সেই সময় প্রবল বিস্ফোরণে কেঁপে ওঠে গোটা এলাকা।

আচমকা হওয়া বিস্ফোরণে ঘটনাস্থলেই গুরুতর জখম হন ওই পাঁচ ব্যক্তি। বিস্ফোরণের আওয়াজ শুনতে পেরে ঘটনাস্থলে ছুটে আসেন এলাকার বাসিন্দারা। তাঁরা ছুটে এসে দেখেন রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে ওই পাঁচ ব্যক্তি।

 

ঘটনার পর স্থানীয় বাসিন্দারাই আহতদের সেখান থেকে উদ্ধার করেন। তারপর তাদের নিয়ে যাওয়া হয় স্থানীয় শক্তিনগর জেলা হাসপাতালে। সুশান্তের অবস্থার অবনতি হওয়ায়, তাকে সেখান থেকে কল্যাণী জহরলাল নেহেরু হাসপাতালে স্থানান্তরিত করা হয়। রাস্তাতেই ওই ব্যক্তির মৃত্যু হয় বলে জানা গিয়েছে। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, আরেক আহত কৃষ্ণ রায়েরও অবস্থা আশঙ্কাজনক।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বোমা বিস্ফোরণে আরও বেশ কয়েকজন অল্পবিস্তর আহত হয়েছিলেন। কিন্তু ঘটনার পর তারা সেখান থেকে পালিয়ে যায় বলে অভিযোগ। বিস্ফোরণের খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় হাঁসখালি থানার পুলিশ। স্থানীয়দের অভিযোগ, ওই ব্যক্তিরা সমাজবিরোধী কার্যকলাপের সঙ্গে যুক্ত ছিলেন। কেন তারা ওখানে বোমা বাঁধছিল। বা এই ঘটনার সঙ্গে আর কে কে যুক্ত রয়েছে, তা জানতে তদন্তে নামেছে হাঁসখালি থানার পুলিশ

 

বন্ধ করুন