বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Baruipur Bombing: অবসরপ্রাপ্ত সরকারি অফিসারের বাড়ি লক্ষ্য করে বোমাবাজি, তীব্র চাঞ্চল্য বারুইপুরে

Baruipur Bombing: অবসরপ্রাপ্ত সরকারি অফিসারের বাড়ি লক্ষ্য করে বোমাবাজি, তীব্র চাঞ্চল্য বারুইপুরে

আতঙ্কে ভুগছে প্রাক্তন ভূমি রাজস্ব দফতরের আধিকারিক নিকুঞ্জবিহারী দাসের পরিবার

এই প্রাক্তন ভূমি রাজস্ব দফতরের আধিকারিকের নাম নিকুঞ্জবিহারী দাস। তাঁর বাড়িতে হঠাৎই দুটি বোমা মারে দুষ্কৃতীরা। ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চলের সৃষ্টি হয়। প্রাক্তন ভূমি রাজস্ব দফতরের আধিকারিক নিকুঞ্জবিহারী দাসের পরিবার আতঙ্কিত হয়ে পড়েছেন। ঘটনার খবর দেওয়া হয় বারুইপুর থানার পুলিশকে।

এবার আবার বোমাবাজির ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ল দক্ষিণ ২৪ পরগণার বারুইপুরে। ভাঙড়, টিটাগড়ে আগেই ঘটেছে বোমাবাজির ঘটনা। এবার বারুইপুরে রাতের অন্ধকারে ঘটল বোমাবাজির ঘটনা। এক অবসরপ্রাপ্ত সরকারি আধিকারিকের বাড়ি লক্ষ্য করে বোমা ছোড়া হয়েছে বলে অভিযোগ। অবসরপ্রাপ্ত ভূমি রাজস্ব দফতরের আধিকারিকের বাড়ি লক্ষ্য করে বোমাবাজির অভিযোগ উঠেছে। এই ঘটনায় ব্যাপক আলোড়ন পড়ে গিয়েছে।।

ঠিক কী ঘটেছে বারুইপুরে?‌ স্থানীয় সূত্রে খবর, বারুইপুরে শুক্রবার রাত ১১টা পাঁচ মিনিট নাগাদ ১৬ নম্বর ওয়ার্ডের ধপধপি রোড বোমাবাজির শব্দে কেঁপে ওঠে। এই বোমাবাজি করা হয় অবসরপ্রাপ্ত ভূমি রাজস্ব দফতরের আধিকারিকের বাড়ি লক্ষ্য করে। এখন তাঁর বয়স ৯০ বছর। আকস্মিক এই ঘটনায় আতঙ্কে ভুগছে গোটা পরিবার। তবে কী কারণে এভাবে বোমা ছোড়া হল সেটা কেউ বুঝতে পারছেন না। কারা এই কাজ করল?‌ তদন্ত করছে পুলিশ।

আর কী জানা যাচ্ছে?‌ এই প্রাক্তন ভূমি রাজস্ব দফতরের আধিকারিকের নাম নিকুঞ্জবিহারী দাস। তাঁর বাড়িতে হঠাৎই দুটি বোমা মারে দুষ্কৃতীরা। ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চলের সৃষ্টি হয়। প্রাক্তন ভূমি রাজস্ব দফতরের আধিকারিক নিকুঞ্জবিহারী দাসের পরিবার আতঙ্কিত হয়ে পড়েছেন। ঘটনার খবর দেওয়া হয় বারুইপুর থানার পুলিশকে। বাড়ির কাচ ভেঙে গিয়েছে বোমার তীব্রতায়। চারপাশে পোড়া দাগ বোমাবাজির সাক্ষ্য বহন করছে।

পুলিশ কী তথ্য পেয়েছে?‌ পুলিশ সূত্রে খবর, প্রাক্তন ভূমি রাজস্ব দফতরের আধিকারিক নিকুঞ্জবিহারী দাসের বাড়ি লক্ষ্য করে পরপর দুটি বোমা মারে দুষ্কৃতীরা। মোটরবাইকে করে এসে দুই দুষ্কৃতী তাঁর বাড়িতে দুটি বোমা মারে। এই ঘটনার পর নমুনা সংগ্রহ করেছে পুলিশ। তদন্ত শুরু করেছে বারুইপুর থানার পুলিশ। এই ঘটনা নিয়ে নিকুঞ্জবাবু বলেন, ‘‌আমাদের খুব ভয় করছে। আমার বয়স ৯০, আমার স্ত্রীর বয়স ৮০। ছেলে অফিস চলে গেলে তো আমরা অসহায়। এত বছর ধরে এখানে আছি। প্রতিবেশীদের সঙ্গেও ভাল সম্পর্ক রয়েছে। আমরা সবাই মিলেমিশে থাকি।’‌

বাংলার মুখ খবর

Latest News

শ্লীলতাহানি কাণ্ডে নয়া মোড়, ৫০০ টাকার বন্ডে আগাম জামিন পেলেন রাজভবনের ৩ কর্মী আগামী T20 বিশ্বকাপে পাপুয়া নিউ গিনির দায়িত্বে বিশ্বকাপজয়ী প্রাক্তন কোচ প্রত্যাবর্তনেই নজর কাড়লেন বেন স্টোক্স, কাউন্টিতে নিলেন এক ইনিংসে পাঁচ উইকেট আজ পালিত হবে নরসিংহ জয়ন্তী, জেনে নিন পুজোর শুভ সময় ও এই দিনের গুরুত্ব কলকাতায় খাড়গের ছবিতে কালি ইস্যুতে বঙ্গ কংগ্রেসের থেকে রিপোর্ট চাইল হাইকমান্ড বিরাটের সঙ্গে একমত, ODI থেকে ২ বলের নিয়ম তুলে দেওয়ার পক্ষে গম্ভীর ‘বাংলাদেশ-ভারত সম্পর্ক হবে…’ IIMC-র অনুষ্ঠানে বার্তা ওপার বাংলার পরিবেশ মন্ত্রীর কেন্দ্রের ধমক খেয়ে তৎপর সিকিম সরকার, পাহাড়ি রাজ্যে কি কমবে গাড়ি ভাড়া? নতুন-পুরনো মিলিয়ে কোকাকোলার ৫২৩৭ সামগ্রী ব্যক্তির সংগ্রহে! গড়লেন বিশ্বরেকর্ড সত্যি কি কোনওদিন প্রেম সম্পর্কে ছিলেন তাঁরা? সোজাসুজি জবাব প্রসেনজিৎ-ঋতুপর্ণার

Latest IPL News

বিরাটের সঙ্গে একমত, ODI থেকে ২ বলের নিয়ম তুলে দেওয়ার পক্ষে গম্ভীর 'L' দেখিয়ে কেন সেলিব্রেশন? কোয়ালিফায়ারের আগে গোপন রহস্য ফাঁস করলেন KKR-র 'বিপদ' হস্তক্ষেপ করব না,ধোনি যখন সিদ্ধান্ত নেবে তখন জানাবে-রহস্য জিইয়ে রাখল সিএসকে সিইও জুনিয়র ক্রিকেটে নির্বাচকদের পা ধরিনি, তাই দলে সুযোগ পাইনি… বিস্ফোরক গম্ভীর বিরাটের ব্যাটিং বা রবীন্দ্র-র রান আউট নয়, এই ঘটনাকে টার্নিং পয়েন্ট বলছেন যশ বেইমানি করেনি ইসিবি, আইপিএলের সূচির দিকেই আঙুল তুললেন পঞ্জাব কোচ বাঙ্গার রাহুল দ্রাবিড় পরবর্তী কোচ খুঁজতে মহেন্দ্র সিং ধোনির দ্বারস্থ বিসিসিআই! আইপিএল ভারতীয় দলে ঢোকার শর্টকাট না হয়ে যায়… কুপ্রভাবের কথা গৌতম গম্ভীরের গলায় পেশীর চোটের চিকিৎসা করাতে লন্ডনে যেতে চলেছেন MSD,ফিরেই ভবিষ্যৎ নিয়ে সিদ্ধান্ত অডিও প্রকাশ করে গোপনীয়তা ভঙ্গ করেছে স্টার! রোহিতের অভিযোগের কী জবাব দিল তারা?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.