বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Pandua Incident: পাণ্ডুয়া গ্রাম পঞ্চায়েতের তৃণমূল সদস্যের বাড়িতে হামলা, পোড়ানো হল মোটরবাইক

Pandua Incident: পাণ্ডুয়া গ্রাম পঞ্চায়েতের তৃণমূল সদস্যের বাড়িতে হামলা, পোড়ানো হল মোটরবাইক

তৃণমূল কংগ্রেস নেতা–কর্মীর উপর হামলা হচ্ছে। (টুইটার)

এই হামলার ঘটনায় বিরোধীদের দিকেই আঙুল তুলেছেন তৃণমূল কংগ্রেসের ওই পঞ্চায়েত সদস্য। তৃণমূল কংগ্রেস সদস্যের দাবি, পঞ্চায়েত নির্বাচনের আগে বিরোধীরা ভয় দেখানোর জন্যই এই ধরনের কাজ করছে। যদিও সমস্ত অভিযোগ অস্বীকার করেছে বিজেপি। এই ঘটনা নিয়ে বিজেপির দাবি, শাসকদলের গোষ্ঠীদ্বন্দ্বের জেরেই এই ঘটনা।

পাণ্ডুয়া থানার অন্তর্গত সিমলাগড় ভিটাসিন পঞ্চায়েতের সদস্যের বাড়িতে ঢুকে মোটরবাইকে আগুন লাগিয়ে দিল কয়েকজন দুষ্কৃতী। তবে তৃণমূল সদস্য দুর্গাপদ গাইনের দাবি, পঞ্চায়েত নির্বাচনের আগে বিরোধীরা ভয় দেখানোর জন্যই এই কাজ করছে। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পাণ্ডুয়া থানার পুলিশ। পাল্টা বিজেপির দাবি, শাসকদলের গোষ্ঠীদ্বন্দ্বের জেরেই এই ঘটনা ঘটেছে।

ঠিক কী ঘটেছে পাণ্ডুয়ায়?‌ স্থানীয় সূত্রে খবর, পঞ্চায়েত নির্বাচনের আগে নানা ঘটনা ঘটছে বাংলায়। একদিকে নানা জেলা থেকে বোমা–আগ্নেয়াস্ত্র উদ্ধার হয়েছে। অন্যদিকে তৃণমূল কংগ্রেস নেতা–কর্মীর উপর হামলা হচ্ছে। এবার তৃণমূল কংগ্রেসের পঞ্চায়েত সদস্য দুর্গাপদ গাইনের বাড়িতে হামলার অভিযোগ উঠল। কয়েকজন বাড়িতে ঢুকে মোটরবাইক জ্বালিয়ে দিয়ে চলে গেল। তার আগে ভাঙচুর করার চেষ্টা করা হয়। তখন আতঙ্কিত হয়ে পড়েন পরিবারের সদস্যরা।

আর কী জানা যাচ্ছে?‌ বৃহস্পতিবার মাঝরাতে ঘটনাটি ঘটেছে হুগলির পাণ্ডুয়ায় গ্রাম সিমলাগড় ভিটাসিন পঞ্চায়েতে। ওই এলাকার গ্রাম পঞ্চায়েতের তৃণমূল কংগ্রেস সদস্যের বাড়িতে হামলা চালানোর অভিযোগ উঠেছে। এই পঞ্চায়েতের সদস্য দুর্গাপদ গাইনের বাড়িতে হামলা চালায় বেশ কয়েকজন দুষ্কৃতী। এমনকী ওই পঞ্চায়েত সদস্যের বাড়ির বাইরে রাখা মোটরবাইকটিও আগুন দিয়ে পুড়িয়ে দেয় দুষ্কৃতীরা। তবে কে বা কারা করল?‌ এখনও পুলিশ তাদের নাগাল করতে পানেনি।

পুলিশ কী তথ্য পেয়েছে?‌ এই হামলার ঘটনায় বিরোধীদের দিকেই আঙুল তুলেছেন তৃণমূল কংগ্রেসের ওই পঞ্চায়েত সদস্য। তৃণমূল কংগ্রেস সদস্যের দাবি, পঞ্চায়েত নির্বাচনের আগে বিরোধীরা ভয় দেখানোর জন্যই এই ধরনের কাজ করছে। যদিও সমস্ত অভিযোগ অস্বীকার করেছে বিজেপি। এই ঘটনা নিয়ে বিজেপির দাবি, শাসকদলের গোষ্ঠীদ্বন্দ্বের জেরেই এই ঘটনা। ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে পাণ্ডুয়া থানার পুলিশ।

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

ফুলকির কাছে লাগাতার হার, সন্ধ্যাতারার জায়গা নিচ্ছে ‘বঁধুয়া’, ৮ মাসেই বন্ধ মেগা? কেন্দ্রীয় এজেন্সির অভিযানের পর ৩০ সংস্থা BJPকে দিয়েছে অনুদান! অভিযোগ কংগ্রেসের কী হবে কে জানে? সকাল থেকে আধার সংশোধনের জন্য লাইন, 'বাতিল' নিয়ে বিভ্রান্তি চরমে… ‘খুব ডিস্টার্বড হয়ে…’ কপিলের সঙ্গে ঝামেলার পর কী কী সহ্য করেছিলেন সুনীল? ঘুমানোর আগে এক গ্লাস দুধেই কামাল! শরীরে অসাধারণ প্রভাব পড়ে এতে TMC নেতাদের সম্পত্তি বাঁচাতে গ্রেফতারির হুমকি দিয়ে গেছেন DG, দাবি গ্রামবাসীদের কেমন কাটবে আগামিকাল? মাঘী পূর্ণিমায় কোন কোন রাশি লাকি? রইল ২৪ ফেব্রুয়ারির রাশিফল একই রাতে চলে গেলেন দুই ভাই, আলাদা জঙ্গলে ঝুলছিল জোড়া দেহ, কীসের এত অভিমান! WPL: নারীশক্তির জয়গান, উদ্বোধনী অনুষ্ঠানে শাহরুখ বললেন কেন কেনেননি মেয়েদের দল দেশের প্রথম বুলেট ট্রেন আসতে আর কত দেরি? সুখবর দিলেন রেলমন্ত্রী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.